করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ১১ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


'পাকিস্তান না যাওয়ায় খারাপ লাগছে, প্রত্যাশা তরুণরা ভালো খেলবে'

০৩:২৯পিএম, ২১ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ পাকিস্তানে না যাওয়ার সিদ্ধান্তে যেন অন্তঃপীড়ায় ভুগছেন মুশফিক। জাতীয় দলের খেলা টিভিতে দেখতে হবে- সেটাই বেশি ভাবাচ্ছে তাকে। সম্প্রতি গণমাধ্যমের সাথে আলাপনে এমন কথাই জানালেন তিনি।

মুশফিক বলেন, যে কোনো জায়গায় বাংলাদেশ দলের হয়ে খেলা বড় সম্মানের। আসলে পরিবার যখন শঙ্কিত থাকে, তখন মন সায় দেয় না। শরীর ও মন একসঙ্গে কাজ না করলে সফল হওয়ার সম্ভাবনা কম থাকে। খেলতে যাচ্ছি না বলে অবশ্যই খারাপ লাগছে। তবে বাংলাদেশ দল এখন সেই জায়গায় নেই যে, এক-দু'জন খেলোয়াড় না গেলে খারাপ করবে। ভারতে টি ২০ সিরিজের কথা চিন্তা করেন, আমরা দু'জন সিনিয়র ক্রিকেটারকে ছাড়া খেলেও জিতেছি। এটা ভালো লক্ষণ। তরুণরা আছে, তারা ভালো খেলবে, সে প্রত্যাশা করি।

তিনি আরও বলেন, পাকিস্তানের মাটিতে পাকিস্তানই ফেভারিট। তাদের হারানো যাবে না, তা নয়। নির্দিষ্ট দিনে যারা ভালো খেলবে তারাই জিতবে। আমরা আন্ডারডগ হিসেবে যাচ্ছি। তবে সবাই খুব ভালো ফর্মে আছে, আশা করি ভালো কিছু হবে। আর খুবই খারাপ লাগবে বাইরে থেকে দেশের খেলা দেখতে।

পাকিস্তানে না যাওয়ার পেছনে নিউজিল্যান্ডের ঘটনার কোনো যোগসূত্র আছে কিনা এমন প্রশ্নের জবাবে মুশফিক বলেন, তা তো অবশ্যই। ওই ঘটনার পর কিন্তু আমার পরিবার খেলতে যেতে বারণ করেনি। এই প্রথম আপত্তি করল। আমি কিন্তু বলিনি, পাকিস্তানে কখনোই যাব না। আমার কাছে মনে হয়েছে, পরবর্তী সময় কয়েকটা বড় দল ওখানে গেলে যে সুযোগ-সুবিধা সৃষ্টি হবে এবং তারা যেভাবে যাবে সেটার ফিডব্যাক পেলে আমার জন্য পরিবারকে বোঝাতে সহজ হবে।

তিনি বলেন, গত সিরিজে আমরা সাকিবকে অনেক মিস করেছি। তামিম ছিল না, তাকেও মিস করেছি। স্বাভাবিক আমাকেও বাংলাদেশ দল মিস করবে। তবে আমার জায়গায় যারা আছে, তারা ভালো খেলবে আশা করি।

বিজনেস আওয়ার/২১ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে