ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


‘সত্যিই হামলা হলে বিষয়টি ইসির গুরুত্বের সঙ্গে দেখা উচিত’

১১:৫০এএম, ২২ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে কোনো প্রার্থীর উপর সত্যিই যদি হামলা হয়ে থাকে, বিষয়টি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনের (ইসি) গুরুত্বের সঙ্গে দেখা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (২২ জানুয়ারি) সকালে কক্সবাজারের হোটেল-মোটেল জোনের সুগন্ধা পয়েন্টে লিংক রোড-লাবণী পয়েন্ট সড়ক চারলেনে উন্নীতকরণ প্রকল্পের কাজ পরিদর্শনের সময় মন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নালিশ নির্ভর দল, কেবল নালিশ করাই তাদের রাজনীতি।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে কোনো প্রার্থীর উপর সত্যিই যদি হামলা হয়ে থাকে, বিষয়টি সুষ্ঠু নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশনের গুরুত্বের সঙ্গে দেখা উচিত। কারণ এটি নির্বাচন কমিশনের এখতিয়ার।

এ সময় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, কানিজ ফাতেমা আহমেদ, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) ফোরকান আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা এবং সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমানসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বিজনেস আওয়ার/২২ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে