ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল

১২:২৩পিএম, ২২ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারণায় জনতার ঢল নেমেছে। হাজারো মানুষের পদচারণায় মুখরিত ধানের শীষের গণসংযোগ।

আজ বুধবার বেলা পৌ‌নে ১১টায় রাজধানীর আশ‌কোনা হাজী ক্যাম্প থে‌কে তাবিথ আউয়ালের প্রচারণা শুরু হয়।

এসময় তা‌বিথ আউয়াল ব‌লেন, বিএন‌পি চেয়ারপারস‌ন বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তি সারা বাংলা‌দেশের মানু‌ষের মু‌ক্তির সংগ্রাম। মানুষ ভোট দি‌য়ে জা‌নি‌য়ে দি‌তে চায় কেউ দুর্নী‌তি আর অপশাসন চায় না। জনগণ ভোট দি‌তে পার‌লে ধা‌নের শী‌ষের বিজয় হ‌বে ইনশাল্লাহ।

ধা‌নের শী‌ষের প্রচারণার পা‌শেই আওয়ামী লী‌গের প্রচারণা চল‌ছে, এতে সংঘর্ষ হওয়ার আশঙ্কা আছে কিনা সাংবা‌দিক‌দের এমন প্রশ্নের জবা‌বে তি‌নি ব‌লেন, আওয়ামী লী‌গের কর্মীরাও তা‌দের নেতা‌দের কথা ও কাজ দে‌খে ঘৃণা প্রকাশ কর‌ছে এবং বিরক্ত হ‌চ্ছে। সক‌লে চায় আনন্দ উৎস‌বের ম‌ধ্যে একটা সুষ্ঠ নির্বাচন। কিন্তু আওয়ামী লী‌গের নেতারা সেটা চায় না।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, ঐক্যফ্রন্ট নেতা আসম আব্দুর রব, বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক শামা ওবায়েদ, যুবদ‌লের সভাপ‌তি সাইফুল আলম নীরব, যুবদল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টনসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গি সংগঠ‌নের নেতাকর্মীরা।

এরপ‌রে তাবিথ গাওয়াইর কাজীবাড়ী হয়ে দক্ষিণ খান বাজারে পথসভায় যোগ দি‌বেন।

বিজনেস আওয়ার/২২ জানুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে