ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬

স্ট্যাটাস দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

'পাত্রীর মা ভালো না হলে, পাত্রী ভালো হবে না'

০১:৩৩পিএম, ২৩ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজধানীর মিরপুর পুলিশ লাইনে আব্দুল কুদ্দুস নামে এক পুলিশ সদস্য নিজ অস্ত্রের গুলিতে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। তিনি নায়েক হিসেবে কর্মরত ছিলেন। আত্নহত্যার আগে স্ত্রী ও শাশুড়িকে নিয়ে তিনি ফেসবুকে একটি আবেগঘন পোস্ট দিয়েছিলেন।

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া বলেন, আব্দুল কুদ্দুস আজ ভোরে ডিউটিতে যাওয়ার সময় তার নিজের অস্ত্র দিয়ে আত্নহত্যা করেন। ভোর সোয়া ৫টার দিকে তিনি অস্ত্রগার থেকে অস্ত্র নিয়ে ডিউটির জন্য বের হন। পরে পুলিশ লাইনের মাঠের এক পাশে দাঁড়িয়ে আত্মহত্যা করেন।

ওসি আরও জানান, মৃত্যুর আগে ওই পুলিশ সদস্য ফেসবুকে লিখেছেন তার মৃত্যুর জন্য কেউই দায়ী নয়। আবার লেখার ভেতরে তার বউ শাশুড়ির নামে বিভিন্ন কথা লিখেছেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আরও বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ফেসবুক স্ট্যাটাসে আব্দুল কুদ্দুস লিখেন,

আমার মৃত্যুর জন্য কাউকে দায়ী করবো না।

আমার ভেতরের যন্ত্রণাগুলো অনেক বড় হয়ে গেছে। আমি আর সহ্য করতে পারছি না।

প্রাণটা পালাই পালাই করছে...

তবে সকল অবিবাহিতগণের প্রতি আমার আকুল আবেদন, আপনারা পাত্রী পছন্দ করার আগে পাত্রীর ‘মা’ ভালো কি-না সঠিকভাবে খবর নেবেন। কারণ পাত্রীর ‘মা’ ভালো না হলে, পাত্রী কখনোই ভালো হবে না। ফলে আপনার সংসারটা হবে দোজকের মতো। সুতরাং সকল সম্মানীত অভিভাবকগণের প্রতি আমার শেষ অনুরোধ বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দেবেন।’

বিজনেস আওয়ার/২৩ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে