ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬


'ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই'

০৩:২৭পিএম, ২৫ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : আমরা নগরের সব আধুনিক সেবা ও সুবিধা নিশ্চিত করতে চাই। ৩০ বছরের দীর্ঘ মেয়াদি মহাপরিকল্পনা আমরা নেব। ঢাকাকে আমরা আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই। বললেন আওয়ামীলীগ মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শ‌নিবার (২৫ জানুয়ারি) বি‌কে‌লে রাজধানীর বাবু বাজার ব্রিজ হ‌তে গণসংযোগ শুরুর সময় তিনি এ মন্তব্য করেন।

ফজলে নূর তাপস বলেন, আমি আশা করছি আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী আমাদেরকে ঢাকার উন্নয়নের লক্ষে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তারা তাদের ভোট দিয়ে তাদের সেবককে বেছে নিবেন। অন্যান্য প্রার্থী অভিযোগ করছেন তবে ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই।

তিনি বলেন, অন্যান্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা যেসব অভিযোগ করছেন তাদের ঢাকাবাসীর উন্নয়নের জন্য কোনো রূপরেখা নেই। তারা বিভিন্নভাবে এ সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। আর আমরা গণসংযোগে লিপ্ত রয়েছি। আমরা ঢাকাবাসীর কাছে আমাদের বার্তা পৌঁছে দিচ্ছি তা ঢাকাবা‌সী সাদরে গ্রহণ করছে।

এর আগে শ‌নিবার সকাল থেকে বাবুবাজার ব্রিজ এলাকায় জড়ো হতে থাকে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা।

স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপ‌স্থিত হ‌লে তার হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে মেয়র পদপ্রার্থী তাপস পুরান এই এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু ক‌রেন।

বিজনেস আওয়ার/২৫ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে