ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬


মৌলভীবাজারে আগুনে প্রাণ গেল ৫ জনের

১২:৪৬পিএম, ২৮ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (মৌলভীবাজার) : মৌলভীবাজারে সাইফুর রহমান সড়কের একটি দোতালা ভবনে আগুন লেগে একই পরিবারের পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ৯টার দিকে ভবনের নিচ তলার জুতার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। নিহতদের মধ্যে একজন শিশু রয়েছ।

জানা যায়, সকাল ৯টার দিকে পিংকি সু স্টোরে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় দোকানের ওপরের বাসায় সবাই আটকা পড়ে। আটকা পড়াদের মধ্যে পাঁচজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ এবং ফায়ার সার্ভিস।

আগুন নিয়ন্ত্রণে এখনো কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্যরা। মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৌলভীবাজার ফায়ার সার্ভিস সিভিল স্টেশনের ফায়ারম্যান সহন কুমার কানু বলেন, মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে এম সাইফুর রহমান সড়কের পাশের একটি দোতলা ভবনের নিচ তলার পিংকি সু স্টোরে আগুন লাগে। মুহূর্তেই আগুন চারপাশে ছড়িয়ে পড়ে।

সকাল সাড়ে ১০টার দিকে খবর পেয়ে মৌলভীবাজার ফায়ার সার্ভিসের দু’টি ও শ্রীমঙ্গলের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নেভায়। এ পর্যন্ত পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর একজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

বিজনেস আওয়ার/২৮ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে