করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


ভালোবাসা দিবসে নিশো-মেহজাবিনের 'শিফ্ট'

০৫:৫২পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : ভবনের ধ্বংসস্তূপ মধ্যে পড়ে আছে দুটি দেহ। দু’জনের চোখে-মুখে রক্ত। ছবিটি দেখে মনে হচ্ছে, কিছুক্ষণ আগেই তাদের শরীরে ওপর ভেঙে পড়েছে আস্তো একটি ভবন। এমনই দুটি ছবি ঘুরে বেড়াচ্ছে ফেসবুকে।

ছবিগুলো খেয়াল করলে দেখা যায়, মানুষ দুটি ছোটপর্দার জনপ্রিয় দুই মুখ আফরান নিশো আর মেহজাবিন চৌধুরী। ভালোবাসা দিবসের ‘শিফ্ট’ নাটকের ছবি এগুলো।

আফরান নিশোর গল্প ভাবনায় এটি রচনা করেছেন ইশতিয়াক অয়ন আর নাটকটি নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। এতে মতি চরিত্রে নিশো ও মায়া চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন।

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, নিশো ও মেহজাবিন দু’জনে স্বামী-স্ত্রী। দুজনেই কাজ করেন একটি প্লাস্টিক ফ্যাক্টরিতে। একদিন হঠাৎ করে কর্মরত অবস্থায় সেই ফ্যাক্টরির বিল্ডিং ধ্বসে পড়ে। আর সেখান থেকে শুরু হয় নতুন এক গল্প।

তিনি আরও বলেন, এমন একটি গল্প ক্যামেরায় তুলে আনা অনেক কঠিন ছিল। নিশো আর মেহজাবিন দুজনেই তাদের সেরাটা দিয়ে কাজ করেছেন, দারুণ হয়েছে। আশা করি, নাটকটি সবার ভালো লাগবে।

ভালোবাসার গভীরতা মাপার একক হলো দুঃসময়। মানুষ কোন সময় তার ভালোবাসার মানুষকে সব চেয়ে বেশি অনুভব করে, সম্ভবত মৃত্যুর সময়। ভালোবাসার কাছে মৃত্যুও হার মানে। ভালোবাসার এই জিতে যাওয়া গল্পই তুলে ধরা হবে এই নাটকে।’

নির্মাতা সুত্রে জানা গেছে, স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ‘শিফ্ট’ নাটকটি আসছে ভালোবাসা দিবসে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে। পাশাপাশি ইউটিউব চ্যানেলেও উন্মুক্ত হবে নাটকটি।

বিজনেস আওয়ার/০৫ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে