করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


শাকিব-বুবলীর 'তুমি আমার জীবন'

০৫:৩১পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : আসছে ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে রুপালী পর্দার আলোচিত জুটি শাকিব খান ও বুবলী অভিনীত 'বীর' ছবিটি। এর আগে প্রকাশ্যে আসলো এ সিনেমার 'তুমি আমার জীবন' শিরোনামের একটি রোমান্টিক গান।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ গানটি প্রকাশের পর মাত্র ১৬ ঘন্টায় পাঁচ লাখের মত দর্শক গানটি দেখেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে গানটির শেয়ারও করেছেন।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ভালোবাসার রঙ ছড়াতে ‘বীর’ সিনেমাটি ভালোবাসা দিবসে প্রেক্ষাগৃহে আসছে। আর তারই অংশ হিসেবে প্রকাশ করা হয়েছে এ গানটি। এরপর ট্রেলারসহ বাকি গানগুলো প্রকাশ করা হবে। আমার বিশ্বাস, সবগুলো গান ও সিনেমাটি দর্শকদের ভালোলাগবে।

শাকিব খান (এসকে) ফিল্মসের ইউটিউব চ্যানেলে মুক্তির পর পুরোপুরি রোমান্টিক ধাঁচের এ গানটি শেয়ার করে অনেকেই লিখছেন, আগের গানগুলোর মতোই এবারও ভাইরাল হবে শাকিব-বুবলী জুটির এই রোমান্টিক গানটি।

কবির বকুলের লেখা এ গানটিতে কন্ঠ দিয়েছেন ইমরান ও কোনাল। সংগীতায়োজন করেছেন আকাশ সেন। গানটির কোরিওগ্রাফি করেছেন হাবিব। ছবির গল্পে চরিত্রের সঙ্গে সামঞ্জস্য রেখে মুখ ভর্তি গোঁফ দাড়ি নিয়ে গানের দৃশ্যেও হাজির হয়েছেন শাকিব খান।

ছবিটি পরিচালনা করেছেন গুনী নির্মাতা কাজী হায়াত। এ ছবিতে মিশা সওদাগর, নানা খান, নাদিম,সুনানসহ অনেকে অভিনয় করেছেন। ছবির সহ-প্রযোজক এমডি ইকবাল। এটি শাকিব খানের এসকে ফিল্মস প্রযোজিত তৃতীয় ছবি।

বিজনেস আওয়ার/০৭ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে