করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


কক্সবাজারে যাত্রীবাহী বাস উল্টে ৪ জনের মৃত্যু

১০:২৮এএম, ০৮ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ কক্সবাজার থেকে ঢাকাগামী স্টারলাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো ব ১৫-২৩৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও পাঁচজন। তবে এখন পর্যন্ত হতাহতদের পরিচয় জানা যায়নি।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনাস্থল থেকে ওসি হাবিবুর রহমান জানান, চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই এক নারী ও তিনি পুরুষসহ চারজনের মৃত্যু হয়। এ সময় আহত হন অপর পাঁচ যাত্রী। দুর্ঘটনার পর চকরিয়া থানা, চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা একযোগে উদ্ধার তৎপরতা চালান।

ওসি আরও জানান, ওই বাসে ৪০ জনের বেশি পর্যটক-যাত্রী থাকলেও অন্যরা সামান্য আঘাত পেয়েছেন। দুর্ঘটনা কবলিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার পর রাত সাড়ে এগারটার দিকে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল হাসান জানান, হতাহতদের দ্রুত উদ্ধারে ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় তারা হতাহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে পাঠান।

বিজনেস আওয়ার/ ৮ ফেব্রুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

ব্যক্তি উদ্যোগে যুবলীগ নেতার সহযোগিতা
বেতনের টাকায় খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

উপরে