করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪৯
১৯
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৭৭
৭৪১০৩০
৩৫১১৪

ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৭ চৈত্র ১৪২৬


এবার 'অপরূপা' রূপে মেহজাবীন!

০৫:২৭পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : গেল সপ্তাহে 'শিফট' নাটকের একটি ভয়ংকর দৃশ্যের রেশ না কাটতে ফের নতুন বিস্ময় নিয়ে হাজির হলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এবার তিনি 'অপরূপা' রূপে হাজির হচ্ছেন তিনি! যার মুখে ছয়টি গভীর কাটা দাগ। কাটা স্থানগুলোতে সেলাই শুকানোর চিহ্নটাও স্পষ্ট।

সাদা ওড়না দিয়ে ঘোমটা টানা মেহজাবীনের নিষ্পাপ চাহনি, মায়ায় জড়াবে যে কাউকেই। উল্লেখযোগ্য তথ্য হলো, মেহজাবীন চৌধুরীকে নিয়ে 'অপরূপা' নামের এই এক্সপেরিমেন্টাল কাজটিও করেছেন সঞ্জয় সমদ্দার। পরিচালনার পাশাপাশি এর রচনাও করেছেন নির্মাতা নিজে। টার্ন প্রযোজিত এই নাটকে মেহজাবীনের বিপরীতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব।

কাজটি প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার বলেন, সৌন্দর্য দৃষ্টিভঙ্গির বিষয়। প্রিয়জনের কাছে আপনি সব সময়ই সুন্দর। ধরুন সন্তানের চোখে কিন্তু তার মা অথবা বাবাই সবথেকে সুন্দর মানুষ। আমি বিশ্বাস করি, সুন্দর একেবারেই আপেক্ষিক একটি বিষয়। সেই গল্পটাই তুলে আনার চেষ্টা করেছি।

প্রায় নিয়মিত বহুমাত্রিক এমনসব চরিত্রে অভিনয় প্রসঙ্গে মেহজাবীন আগেই বলেছেন, সত্যি বলতে আমাদের এখানে তো চরিত্র নিয়ে ভাববার সময় ও সুযোগ খুবই কম। মাসে ২৫/৩০ দিন টানা কাজ করতে হয়। দুই একদিন পরপরই চরিত্র বদল হয়। এরমাঝেও আমি চেষ্টা করি প্রতিটি চরিত্রের আলাদা একটা লুক তৈরি করতে। ভিন্ন কোনও চরিত্র পেলে আমি খুব আগ্রহ নিয়ে কাজটা করি।

জানা গেছে, 'অপরূপা' প্রকাশ পাচ্ছে ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রুয়ারির আগেই, লাইভ টেক নামের ইউটিউব চ্যানেলে। নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন খালেকুজ্জামান, আল মনসুর, সিয়াম নাসির, আনোয়ার, আনিক, অরিত্রা প্রমুখ।

বিজনেস আওয়ার/০৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে