করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


জন্মদিনের খরচের টাকা মসজিদে দান করলেন শাহনূর

০২:১৪পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : আজ '১০ ফেব্রুয়ারি' সোমবার ঢাকাই সিনেমার নায়িকা শাহনূরের জন্মদিন। যশোরের ক্যান্টমেন্টে একটি সম্ভ্রান্ত পরিবারে তার জন্ম। জন্মদিন উপলক্ষে অন্যান্নবার বড় বড় পার্টি দিতেন এই নায়িকা। তবে এবারের জন্মদিন ভিন্নভাবে পালন করছেন এই নায়িকা।

জন্মদিন পালনের পরিকল্পনার কথা এভাবেই গতকাল রাতে ফেসবুকে জানান জনপ্রিয় চিত্রনায়িকা শাহনূর। পাঠকদের জন্য তা তুলে ধরা হলোঃ

'১০ ফেব্রুয়ারি, আমার জন্মদিন। পথশিশুদের সাথে আমি জন্মদিন পালন করব। ওদেরকে নতুন জামা-কাপড় দেবো, কেক কাটব। সারা দিন ওদের সাথে খেলাধুলা করব। এ ছাড়া কোরআন তেলাওয়াত, কোরআন খতম, মিলাদ দিব। আগে অনেক বড় বড় পার্টি করতাম জন্মদিনে। এবারে পার্টি করব না কিন্তু পার্টিতে যে টাকা খরচ করতাম, সেটা মসজিদ নির্মাণের কাজে লাগাব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।'

উল্লেখ্য, ১৯৯৫ সালে টেলিভিশন ম্যাগাজিন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শাহনূর। আর ২০০০ সালে জিল্লুর রহমানের ‘জিদ্দি সন্তান’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন এই নায়িকা। এতে তিনি রুবেলের বিপরীতে অভিনয় করেন।

যদিও তার অভিনীত প্রথম ছবি ‘ফাঁসির আদেশ’। কিন্তু ছবিটি মুক্তি পায়নি। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘ইন্দুবালা’।

বর্তমানে তিনি ব্যস্ত আছেন রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ ছবির কাজ নিয়ে। এতে তিনি অভিনয় করছেন রূপালী নামের চরিত্রে। ছবির গল্প গড়ে উঠেছে রূপালী ও চন্দ্রাবতী নামে দুই বোনকে নিয়ে।

বিজনেস আওয়ার/১০ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে