ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬


প্রাপ্তবয়স্কদের ছবি 'ডাউন বাই দ্য সি'

০৫:৩৪পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : 'হৃদয়ের রংধনু'র পর নির্মাতা রাজীবুল হোসেন এবার নির্মাণ করছেন 'ডাউন বাই দ্য সি'। আগের ছবির মত এ ছবির গল্পের কেন্দ্রবিন্দু তরুণ প্রজন্ম। এরইমধ্যে নতুন এ সিনেমার একটি লুকও প্রকাশ করেছেন তিনি।

ছবিটি প্রসঙ্গে পরিচালক রাজীবুল হোসেন বলেন, একজন মানুষের মাল্টিপল পারসোনালিটি ডিজঅর্ডার নিয়ে ছবির গল্প। বলা যায়, বর্তমানে তরুণ প্রজন্মের ভিতর এটি চলছে। শহুরে একটি গল্প। এর গল্প বলতে পারেন প্রাপ্তবয়স্কদের জন্য।

রোমান্টিক এ ছবির শুটিং শুরু হয়েছে তিন মাস আগে। ঢাকা, কক্সবাজার, সাজেকের মনোরম লোকেশনে এর শুটিং হয়েছে। এ ছবির দৈর্ঘ্য হবে প্রায় ৮০ মিনিট। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ফজলে রাব্বী শাকিল ও অদিতি।

নির্মাতা বলেন, ছবিটির কোনও বাংলা ভার্সন হবে না। এখানে দুটা কারণ কাজ করছে। প্রথমত ছবির বিষয়বস্তু বৈশ্বিক। দ্বিতীয় এটি বাংলাদেশের সামাজিক প্রেক্ষাপটের অনেকটাই বাইরের গল্প। তাই আমরা মনে করেছি, বেটার টু লুক ফর গ্লোবাল।

ছবিটিতে সিনেমাটোগ্রাফার হিসেবে আছেন ইসরাত জাহান পিয়াল। জানা যায়, তিনটি গান থাকছে ছবিতে। গানের কথা, সুর ও কণ্ঠ টিংকু। সঙ্গীতশিল্পী টিংকু মীর্জা মুশফিকুর সালেহীনের একই নামের গান থেকে ছবির মূল গল্প আর নাম নেওয়া হয়েছে।

ছবিটি প্রযোজনা করছে এআইএমসি। রাজীবুল হোসেনের হাতে 'কলকাতার মেয়েটি' এবং 'রানওয়ে ০২০২' নামে আরও দুটি ছবি রয়েছে।

বিজনেস আওয়ার/১৭ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে