করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪৯
১৯
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৭৭
৭৪১০৩০
৩৫১১৪

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬


মাশরাফিকে বিয়ের কার্ড দিলেন সৌম্য

০২:৩২পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : অন্যান্য দিনের মতো আজ সকালেও মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলনের জন্য এসেছিলেন বাংলাদেশ ক্রিকেটের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা। একাডেমি মাঠের একেবারে ডানদিকের নেটে তিনি বল করছিলেন।

অধিনায়ক মাশরাফির সঙ্গে নেটে বল করছিলেন জাতীয় দলের আরেক পেসার আল-আমিন হোসেন। আর তাদের বিরুদ্ধে ব্যাটিং করছিলেন জিম্বাবুয়ের বিরুদ্ধে একমাত্র টেস্ট সিরিজ থেকে বাদপড়া অভিজ্ঞ মাহমুদুল্লাহ রিয়াদ।

ঘড়ির কাটা ঠিক দুপুর ১২টা। এমন সময় মাঠে হাজির হলেন সৌম্য সরকার। সঙ্গে নিয়ে এলেন তাসকিন আহমেদকেও। সৌম্যর হাতে বিয়ের কার্ড। বুঝতে আর বাকি রইলনা প্রিয় অধিনায়ককে নিজের বিয়েতে আমন্ত্রণ জানাতে এসেছেন তিনি। বাস্তবে হলোও তাই।

বাংলাদেশ অধিনায়ককে নিজের বিয়ের আমন্ত্রণ জানিয়ে গেলেন সতীর্থ সৌম্য সরকার। মাশরাফি তখন বোলিংয়ে। তাই তার হাতে কার্ড দিতে পারেননি সৌম্য। মাশরাফির নির্দেশ মোতাবেক সহকারির হাতে তুলে দিলেন নিজের বিয়ের কার্ড।

শুধু অধিনায়ক মাশরাফিকেই নয়, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যান্য সদস্যদেরও আজ বিয়ের কার্ড দিয়ে আমন্ত্রণ জানাবেন লাল-সবুজের এই টপ অর্ডার ব্যাটসম্যান।

উল্লেখ্য, আগামী বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি ব্যাটসম্যান সৌম্য সরকার। সে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে দলে নেই তিনি।

বিজনেস আওয়ার/১৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে