ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


বঙ্গবন্ধুর চরিত্রে শুভ!

০২:৫৪পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : নির্মিত হচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক। এতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করবেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক আরিফিন শুভ! বলিউডের খ্যাতিমান নির্মাতা শ্যাম বেনেগাল নির্মাণ করবেন সিনেমাটি।

এদিকে আরিফিন শুভ'র অভিনয় করার ব্যাপারে সিনেমা সংশ্লিষ্ট কেউ এখনো মুখ না খুললেও সুত্রে জানা গেছে- সোমবার (১৭ ফেব্রুয়ারি) পরিচালক শ্যাম বেনেগালের উপস্থিতিতে চুক্তিপত্রে সই করেছেন আরিফিন শুভ।

এদিকে শুভ নিজের ফেসবুকে কিছু ছবি পোস্ট করেছেন যা দেখলে মনেই হবে তিনি বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করার বিষয়ে আভাস দিচ্ছেন। সম্প্রতি পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, শুভ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লেখা 'কারাগারের রোজনামচা' পড়ছেন।

এর আগে একটি ছবি পোস্ট করে শুভ লিখেছেন, খুব অসাধারণ কিছু আসছে শিগগির। যেটা এর আগে ঢালিউডে দেখা যায়নি। এছাড়া আরও একটি ছবি পোস্ট করেছিলেন আরিফিন শুভ। যেখানে দেখা গেছে, তিনি বঙ্গবন্ধুর লেখা 'অসমাপ্ত আত্মজীবনী' পড়ছেন।

উল্লেখ্য, এর আগে এই বায়োপিকে বঙ্গবন্ধুর মা সায়রা বানুর চরিত্রে দিলারা জামান, খন্দকার মোশতাকের চরিত্রে ফজলুর রহমান বাবু ও হোসেন শহীদ সোহরাওয়ার্দীর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ।

জানা গেছে, চলতি বছরের ১৭ মার্চ শততম জন্মবর্ষে পদার্পণ করবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেদিন থেকে শুরু হবে মুজিববর্ষ। আর একইদিন থেকে শুরু হবে এই সিনেমার শুটিং।

বিজনেস আওয়ার/১৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে