করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪৯
১৯
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৭৭
৭৪১০৩০
৩৫১১৪

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬


ভেট্টরির সঙ্গে নতুন চুক্তি করবে বিসিবি

০৪:০৪পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : টাইগারদের স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরির সঙ্গে চুক্তিতে পরিবর্তন আনছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)! তাকে আরও বেশি সময় ধরে স্পিনারদের অনুশীলনে চাইছেন বিসিবি।

প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ভেট্টরির চুক্তির বিষয়টি নিয়ে ফের ভাবছি। আমাদের নতুন পরিকল্পনা তার পছন্দ হয়েছে। সময় দিতে প্রস্তুত সে।

তার মতো কেউ ড্রেসিংরুমে থাকলে ক্রিকেটাররা অনুপ্রাণিত হয়। বিষয়টি মাথায় রাখছি আমরা। ওর কাছ থেকে কীভাবে শতভাগ পাওয়া যায়, সেদিকে নজর দিতে হবে আমাদের।

ভারতীয় স্পিনার সুনীল যোশীর সঙ্গে চুক্তি বাতিল করে ভেট্টরিকে নিয়োগ দেয় বিসিবি। গেল বছর জুলাইয়ে তার সঙ্গে চুক্তি করে তারা। সেখানেই থেকে যায় ঝামেলা। ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ১০০ দিনের জন্য কিউই কিংবদন্তিকে ভাড়া করে বোর্ড।

সাম্প্রতিক সময়ে স্পিনার তাইজুল-মিরাজদের পারফরম্যান্সে ভাটা পড়েছে। ফলে টনক নড়েছে বিসিবির। দলের সঙ্গে ১০০ দিন কাজ করার চুক্তিতে গেল ২৫ অক্টোবর ঢাকায় আসেন ভেট্টরি।

দিন প্রতি আড়াই হাজার মার্কিন ডলার নেয়ার শর্তে স্পিন কোচ হিসেবে কাজ শুরু করেন তিনি। এবার আরও লম্বা সময় ধরে তাকে কাছে পেতে চাচ্ছে বোর্ড। দেশের স্পিনাররা যেন তার কাছ থেকে আরও তালিম নিতে পারেন, সেই উদ্দেশ্যেই এ সিদ্ধান্ত।

বিজনেস আওয়ার/১৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে