ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


দুই হারের পর জয় পেলো ম্যানসিটি

১২:১০পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : ইংলিশ লিগ কাপের ডার্বি ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে। পরের ম্যাচে ধরাশায়ী হয় টটেনহ্যাম হটস্পারের কাছে।টানা দুই হারের পর অবশেষে জয়ের দেখা পেয়েছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট হ্যামকে ২-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে কোচ পেপ গার্দিওলার দল।

ঘরের মাঠে টেবিলের তলানির দল ওয়েস্ট হ্যামকে এক রকমে চেপেই ধরেছিল ম্যান সিটি। একের পর এক আক্রমণে টালমাটাল করে দিচ্ছিল সফরকারীদের রক্ষণভাগ। পুরো ম্যাচে ৭৮ শতাংশ সময় বল দখলে ছিল গার্দিওলা শিষ্যরা। সেই সাথে প্রতিপক্ষের গোল পোস্টে শট নেয় ২০টি।

বোঝাই যাচ্ছে কতটা একচেটিয়া খেলেছে কাল ম্যান সিটি। কিন্তু আক্রমণ হিসেবে গোলের দেখা পায়নি স্বাগতিকরা। ম্যাচের ৩০তম মিনিটে দলকে প্রথম গোল এনে দেন রদ্রি হার্নান্দেজ। কেভিন ডি ব্রুইনির এসিস্টে বলকে জালের ঠিকানা খুঁজে দেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করেন খোদ কেভিন ডি ব্রুইনি। বার্নারদো সিলভার বাড়ানো পাস থেকে দলকে এগিয়ে নেন তিনি। এরপর ম্যাচের বাকি সময় বেশ কিছু আক্রমণের দেখা মিললেও মেলেনি আর গোলের দেখা। ফলে ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।

বিজনেস আওয়ার/২০ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে