ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


টাঙ্গাইলে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

০৪:২২পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল): ঢাকা টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার এলেঙ্গা-ভূঞাপুর লিংক রোডে বাস আর মোটরসাইকেল সংঘর্ষে ইমন নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সংগঠিত এ দূর্ঘটনায় আসিফ ও শাওন নামে আরো দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়।

নিহত কলেজ ছাত্রের নাম মো. ইমন মিয়া (১৭)। সে উপজেলার এলেঙ্গা রাজাবাড়ি এলাকার জুলহাস মিয়ার ছেলে ও শামছুল হক কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় আহতরা হচ্ছেন একই এলাকার সামাদ মিয়ার ছেলে শাওন মিয়া (১৮) ও হাশেম মিয়ার ছেলে আসিফ মিয়া (১৯)।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুসফিকুর রহমান জানান, দুপুরে লিংরোডে তিন বন্ধু মোটর সাইকেলযোগে মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস মোটর সাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মো. ইমন মিয়া নিহত হন।

এ সময় গুরুতর আহত অবস্থায় শাওন ও আসিফকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক ও সহকারি পালিয়ে যায়।

এ প্রসঙ্গে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের (আরএমও) ডা. মো. শরিফুল ইসলাম সজিব জানান, দুপুরে কালিহাতী উপজেলার এলেঙ্গা-ভূঞাপুর লিংক রোডে বাস আর মোটরসাইকেল সংঘর্ষে আহত তিন ছাত্রকে আনা হয়। এদের মধ্যে ইমন নামের একজনকে মৃত অবস্থায় আনা হলেও অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়া দ্রুত তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

বিজনেস আওয়ার/২০ ফেব্রুয়ারি, ২০২০/টিএ/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে