করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪৯
১৯
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৭৭
৭৪১০৩০
৩৫১১৪

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬


২ হলে মুক্তি পেলো জয়ার 'রবিবার'

০২:৩৯পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : কোন প্রকার প্রচার প্রচারণা ছাড়াই শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দেশের মাত্র ২টি সিনেমা হলে মুক্তি পেলো জয়া-প্রসেনজিত অভিনীত ছবি 'রবিবার'। আর এই ছবিতে প্রসেনজিতের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন জয়া আহসান। ছবিটি পরিচালনা করেছেন অতনু ঘোষ। সাফটা চুক্তির মাধ্যমে সিনেমাটি বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেনমেন্ট।

প্রতিষ্ঠানটির কর্ণধার অনন্য মামুন কে বলেন, 'রবিবার' সিনেমাটি আগেই মুক্তির পরিকল্পনা ছিলো আমাদের। তবে আমরা সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছি ১৯ ফেব্রুয়ারি। এরপর শুক্রবার (২১ ফেব্রুয়ারি) মুক্তির জন্য আবেদন করি। মুক্তির অনুমতি পাওয়ার পর শুধুমাত্র ঢাকার বাইরে মুক্তি দেওয়া হয়েছে সিনেমাটি। তবে ২৮ ফেব্রুয়ারি থেকে বেশি হলে মুক্তি দেওয়া হবে সিনেমাটি।

জানা গেছে, সিনেমাটি শেরপুর ও কক্সবাজারের দুইটি সিনেমা হলে মুক্তি পেয়েছে। নামমাত্র সিনেমাটি মুক্তি দেওয়ার কারণে নিদিষ্ট কোন দুই হলে সিনেমাটি মুক্তি পেয়েছে সেই তথ্য নেই অ্যাকশন কাট এন্টারটেনমেন্টের কাছে।

এক সম্পর্কের গল্প নিয়ে আবেগ ও থ্রিলার মিলিয়ে তৈরি হয়েছে ‘রবিবার’। সিনেমায় জয়া-প্রসেনজিতের একটা সম্পর্ক ছিল, কিন্তু সেটা এমনভাবে ভেঙে যায়, যা আর একত্র হওয়া হয়ে উঠেনি। হঠাৎ একদিন রবিবারে তাদের সঙ্গে দেখা হয়। সিনেমাটিতে প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে, আর জয়ার চরিত্রের নাম সায়নী।

বিজনেস আওয়ার/২১ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে