করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪৯
১৯
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৭৭
৭৪১০৩০
৩৫১১৪

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬


স্ত্রী-সন্তান নিয়ে হাজির চিত্রনায়ক সাইমন!

০২:৪৬পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : শোবিজের লোকজন চিত্রনায়ক সাইমন সাদিকের বিয়ের কথা আগে থেকে জানলেও এ বিষয়ে কখনো মুখ খোলেননি অভিনেতা। তবে এবার নিজেই জানান দিলেন বিয়ের খবর। শুধু বিয়েই নয়, দুই সন্তানের জনকও তিনি!

জানা গেছে, ২০১৪ সালের ২৩ ডিসেম্বর বিয়ে করেন 'পোড়ামন' খ্যাত এই অভিনেতা। তাঁদের ঘরে রয়েছে দুটি ছেলেসন্তান। বড় ছেলের নাম সাদিক মো. সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। ছোট ছেলে সাদিক মো. সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

সাইয়্যান তার স্কুলের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার নিজের ফেসবুকে ছেলেকে নিয়ে একটি পোস্ট করেন সাইমন। আর সেখান থেকেই চাউর হয় সাইমনের বিয়ের খবর।

ঢাকার মেয়ে দীপার সঙ্গে নায়ক সাইমনের ৯ বছরের প্রেম। প্রেমের পর যখন বোনের বাড়িতে ঘরোয়া আয়োজনে বিয়ের কাজটি সেরে নেন, তত দিনে দেশের প্রেক্ষাগৃহে সাইমনের একাধিক ছবি মুক্তি পেয়ে গেছে।

তাই স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের পরামর্শে বিয়ের খবরটি চেপে যান সাইমন। দিনে দিনে সময় অনেকটা কেটে গেছে। তাই আর চেপে থাকতে চাইলেন না।

বিয়ের বিষয়টি গোপন রাখার ব্যাপারে সাইমন বলেন, আমাদের দেশে সবার ধারণা, বিয়ের খবর ভক্ত ও দর্শকেরা জানতে পারলে জনপ্রিয়তা কমে যাবে। এটা ভেবে পরিবার থেকে আমার স্ত্রী আর অন্যরা বিয়ের বিষয়টি সামনে আনতে চাইছিলেন না।

কিন্তু আমার অভিজ্ঞতায় বলতে হচ্ছে, এটা ভুল ধারণা। দর্শক ভালো অভিনয় দেখতে চান। ভালো গল্পের সিনেমা দেখতে পারলে নায়ক-নায়িকা বিবাহিত নাকি অবিবাহিত, তা মোটেও তাঁদের কাছে ম্যাটার করে না।

আমি এও মনে করি, বিয়ে অনেক বড় একটা আশীর্বাদ। আমি দুই সন্তানের বাবা। এটা অনেক সৌভাগ্যের ব্যাপার। দেরি করে স্ত্রী ও সন্তানের বিষয়টি ঘোষণা দেওয়ার জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি, একই সঙ্গে সবার কাছে দোয়াও চাইছি।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে