ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


বিয়ের খবরকে গুঞ্জন বললেন তাহসান

০২:০১পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : গেলো ভালোবাসা দিবসে জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খানের বেশ কিছু নাটক পেয়েছে দর্শকপ্রিয়তা। পাশাপাশি সাম্প্রতিক সময়ে তাহসানের বিয়ে নিয়েও বেশ আলোচনা চলছে। বিয়ের গুঞ্জন নিয়ে কথা বলেছেন তাহসান।

এ প্রসঙ্গে তাহসান বলেন, এমন কোন ঘটনাই ঘটেনি। এটা শুধুমাত্র গুঞ্জন। আমার ব্যাক্তি জীবনে এমন কিছু ঘটলে সেটা আমি নিজেই জানাবো। সত্যি বলতে আমি ব্যক্তিগতজীবন নিয়ে কথাও বলতে চাই না। এটা আমার ব্যক্তিগত ব্যাপার।

তাহসান বলেন, আমি কাজের মানুষ। সামনে অনেক কিছু করবার রয়েছে আমার। সত্যি বলতে আমি কাজ করে যেতে চাই। আমার কাজ নিয়ে কেউ ভালো-মন্দ বললে তাতে আমি খুশি।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে তাহসান অভিনীত নাটকগুলো বেশ ভালো সাড়া ফেলেছে। 'ভ্যালেন্টাইন ডে ২০২০', 'ভালোবাসা বাসি', 'স্পর্শে তুমি', 'কাছে আসা' নাটকগুলো ভীষণ অন্যরকম। সব মিলিয়ে দর্শকদের সাড়ায় মুগ্ধ তাহসান।

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত 'নো ল্যান্ডস ম্যান' ছবির ব্যাপারে তাহসান বলেন, এটা একেবারেই অন্যরকম একটি গল্পের ছবি। এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না। ছবির ডাবিং এরইমধ্যে শেষ হয়েছে। আশা করছি খুব ভালো একটি ছবি দর্শক পাবেন।

তাহসান আরও বলেন, নতুন একটি ছবিতে অভিনয়ের কথাবার্তা চলছে। খুব দ্রুতই হয়তো এ বিষয়ে জানাতে পারবো। খুব ভালো কিছু হবে এটিও।

বিজনেস আওয়ার/২৬ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে