করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
১৬৪
৩৩
১৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৩,৪৯,৮৭৭
৭৪,৮২০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬


রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৬ জনের

০২:১৮পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (রাজশাহী) : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিরপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন নারী, একজন শিশু ও দুইজন পুরুষ রয়েছে।শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোশাবেব আলী (৪০), তার স্ত্রী হোসনে আরা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া বেগম (৩০)। চার মাসের শিশু আদিব আল হাসান। মহানগরীর মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকারচালক মাহবুবুর রহমান (৩৫)।

জানা গেছে, প্রাইভেটকার যোগে রাজশাহী থেকে গোদাগাড়ীতে বিয়ের দাওয়াত খেতে গিয়ে সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে এক নারী ও এক শিশুর মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, দুপুরে প্রাইভেটকারটি রাজশাহী থেকে ছেড়ে গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলো। পথে কাদিরপুর এলাকায় পৌঁছানোর পর প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

গোদাগাড়ী থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। গুরুতর আহত এক শিশুসহ পাঁচজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়। রামেক হাসপাতালে পৌঁছানোর পর এক নারী ও শিশুর মৃত্যু হয়।

আহত অপর দুইজনকে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অপর তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। উদ্ধার কাজ শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজনেস আওয়ার/২৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

ব্যক্তি উদ্যোগে যুবলীগ নেতার সহযোগিতা
বেতনের টাকায় খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

উপরে