করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৭০
৩০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮১
১১৩১৭১৩
৬০১১৫
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬


ছয় বছর পর পর্দায় ফিরছেন অনন্ত-বর্ষা

১২:২৮পিএম, ১১ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : এরই মধ্যে কেটে গেছে প্রায় ছয় বছর। দুজনের কাওকেই বড়পর্দায় দেখা যায়নি। তবে অপেক্ষা পালা শেষ। জুটি হিসেবে জনপ্রিয়তা পাওয়া অনন্ত-বর্ষা আবারও ফিরছেন বড় পর্দায়। আসছে কোরবানীর ঈদে মুক্তি পাচ্ছে তাদের অভিনীত 'দিন:দ্য ডে' ছবিটি।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটির বাংলাদেশ অংশের প্রযোজক চিত্রনায়ক অনন্ত জলিল। আর ছবিটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। দু'বছর ধরে নির্মাণ করা হয়েছে সিনেমাটি।

ছবিটিতে বাংলাদেশ থেকে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন। সিনেমাতে অনন্তকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে।

নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসীগোষ্ঠী দমন অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। সিনেমাটি ইরান ও বাংলাদেশের পাশাপাশি আরও বেশ কিছু দেশে মুক্তি পাবে।

এ বিষয়ে অনন্ত জালিল বলেন, এই ছবিটি অনেক শ্রম ও সময় নিয়ে নির্মাণ করা হয়েছে। দর্শকরা আন্তর্জাতিক মানের একটি সিনেমা দেখতে পাবেন। প্রায় ছয় বছর পর বর্ষাকে নিয়ে ফিরছি। আশা করি আমাদের জুটিকে নতুনভাবে এবার দেখবেন সবাই।

উল্লেখ্য, ২০১৮ সালের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত জলিল।

বিজনেস আওয়ার/১১ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে