করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৭০
৩০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮১
১১৩১৭১৩
৬০১১৫
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬


'বিয়ে বাণিজ্য' শুরু করেছেন মিষ্টি মারিয়া

০৫:০২পিএম, ১১ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : এক প্রতারককে বিয়ে করেছেন নায়িকা মিষ্টি মারিয়া। কিন্তু বিয়ের পরেই সেই প্রতারকের মুখোশ খুলে পড়ে। মারিয়াও কম যান না। বিয়ে নিয়ে বাণিজ্য শুরু করেন তিনি। তবে বাস্তবে নয়। মারিয়াকে দেখা যাবে ছয় পর্বের একটি ধারাবাহিকে।

'বিয়ে বাণিজ্য' নাটকে অভিনয় করছেন নায়িকা মিষ্টি মারিয়া। এ ছাড়া নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন রাশেদ মামুন অপু ও নুরে আলম নয়ন। টিপু আলম মিলনের গল্প নিয়ে নাটকটি পরিচালনা করেছেন আকাশ রঞ্জন

আমীরুল ইসলাম পরিচালিত 'আলোয় ভুবন ভরা' ও শহীদুল আলম সাচ্চুর 'ভালোবাসার উত্তাপ' শিরোনামের চলচ্চিত্রে অভিনয় করেছেন মিষ্টি মারিয়া। দুটি সিনেমাই প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। এ ছাড়া বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি।

মিষ্টি মারিয়ার ক্যারিয়ারের শুরু অবশ্য মডেলিং দিয়ে। যমুনা ব্যাংকের বিজ্ঞাপনে প্রথম কাজ করেন তিনি। এরপর আরএফএলসহ বেশ কিছু প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। এ ছাড়া পত্রিকায়, ম্যাগাজিনেরও মডেল হয়েছেন মারিয়া।

অভিনয়ের বাইরে লেখালেখিও করেন তিনি। এর আগে ২০১৮ সালের বইমেলায় 'কন্যা' ও ২০১৯ সালের বইমেলায় 'আলেয়া' ও ২০২০ সালে 'অদৃশ্য স্পর্শ' গল্পগ্রন্থ নিয়ে হাজির হন মিষ্টি। এর মধ্যে 'কন্যা' গ্রন্থের জন্য সিটি-আনন্দ আলো সাহিত্য পুরস্কার লাভ করেছেন এই অভিনেত্রী।

বিজনেস আওয়ার/১১ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে