করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


টাইগারদের অভিনন্দন জানালেন সাকিব

০১:২৮পিএম, ১২ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়েকে তিন সংস্করণেই 'ক্লিন সুইপ' করেছে বাংলাদেশ। এ জন্য টাইগারদের অভিনন্দন জানিয়েছেন সাকিব আল হাসান। আইসিসির নিষেধাজ্ঞায় ক্রিকেটের বাইরে থাকলেও দলের খেলার নিয়মিত খোঁজখবর রাখেন বিশ্বসেরা অলরাউন্ডার।

স্বভাবতই সতীর্থদের শুভেচ্ছা না জানিয়ে থাকতে পারেননি তিনি। ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে স্ট্যাটাসে তিনি যা লেখেন, জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ক্লিন সুইপ! দারুণ এ সাফল্যে টাইগারদের অভিনন্দন।

এ ছাড়া বাংলাতেও অভিনন্দন বার্তা দিয়েছেন সাকিব। তিনি বলেন, দারুণ পারফরম্যান্সে টাইগাররা জিতে নিল সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিও। দলের এমন সাফল্যে অভিনন্দন টিম টাইগার্সকে।

উল্লেখ্য, দেশের মাটিতে জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ ২-০ ব্যবধানে জেতে বাংলাদেশ। এর আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে সফরকারীদের ৩-০তে হোয়াইটওয়াশ করে। আর একমাত্র টেস্টে তাদের ইনিংস ব্যবধানে হারান মুমিনুল ব্রিগেড।

এ নিয়ে দ্বিপক্ষীয় কোনো সিরিজে প্রথমবার টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি তিন সংস্করণেই সিরিজ জয়ের স্বাদ পেল বাংলাদেশ। একই সঙ্গে সব ম্যাচে জয়েরও নতুন এক অভিজ্ঞতার সঞ্চার হলো টিম টাইগার্সদের।

বিজনেস আওয়ার/১২ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে