করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


কোয়ারেন্টাইনে ক্রিশ্চিয়ানো রোনালদো

০৫:৪০পিএম, ১২ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনা পরিস্থিতি ভয়াবহ রুপ নিয়েছে ইতালিতে। আর এরই মধ্যে কয়েকদিন খেলা চলেছে। ইতালিয়ান লিগ সিরিআর দল জুভেন্টাসের হয়ে মাঠেও নেমেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পরে অবস্থা বেগতিক দেখে সেখানে সব ধরনের খেলা বন্ধ ঘোষণা করা হয়। নিজের দেশ পর্তুগাল ফিরে গেছেন রোনালদো।

এরই মধ্যে পর্তুগিজ যুবরাজের জুভেন্টাস সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাস পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। যেহেতু তার সঙ্গে একই দলে খেলেছেন রোনালদো, ঝুঁকি তো থেকেই যায়। তাই দেশে ফেরার পর কোয়ারেন্টাইনে রাখা হয়েছে রোনালদোকেও। সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে এমন তথ্য।

রোববার সিরিআতে ইন্টার মিলান আর জুভেন্টাসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়। যেখানে ইন্টার মিলানকে ২-০ গোলে হারায় জুভরা। খেলা মাঠে গড়ালেও অবশ্য দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা ছিল। ‘ক্লোজ ডোর' হয়েছে ম্যাচটি। ওই ম্যাচের পর ইনস্টাগ্রামে এক ছবিতে দেখা যায়, রোনালদো তার সতীর্থ রুগানির সঙ্গে জয় উদযাপন করছেন।

তারা একসঙ্গে ড্রেসিংরুমে অনেকটা সময় ছিলেন। তাই করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি আছে রোনালদোরও। মূলত অসুস্থ মাকে দেখতেই দেশে ফিরে গেছেন রোনালদো। তখনও তিনি জানতেন না সতীর্থের করোনায় আক্রান্ত হওয়ার খবর।

বিজনেস আওয়ার/১২ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে