করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


শুভর দেড় মিনিট, নেই রোমান্স আছে থ্রিলার

০২:৩৬পিএম, ১৩ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’র সাফল্যের পর একই টিমের দ্বিতীয় সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটির একটি দেড় মিনিটের টিজার ইউটিউবে রিলিজ দেওয়া হয়েছে বৃহস্পতিবার। এটি প্রকাশের পর পরই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে।

‘মিশন এক্সট্রিম’ নিয়ে আলোচনা ছিল আগেই। টিজারটি দেখার পর আরও অনেক মানুষ যুক্ত হয়েছেন ওই আলোচনায়। মাত্র ১২ ঘণ্টায় অর্ধলক্ষ ভিউয়ার ইউটিউবে এটি দেখেছেন। তাদের সিংহভাগই লাইক বাটম চাপ দিয়ে সিনেমাটি নিয়ে তাদের প্রত্যাশার কথা জানিয়ে দিয়েছেন।

টিজারে দেখা গেছে, আরিফিন শুভ, তাসকিন, ঐশী, সাদিকা নাবিলা, সুমিত, মিশা সওদাগর, সুদীপকে। অল্প সময়ের টিজার বলছে, ‘মিশন এক্সট্রিম’ পুরোপুরি মিশন ভিত্তিক ছবি। আর এ মিশন সফল করতে সবকিছু তছনছ করে দিচ্ছে আরিফিন শুভ ও তার দল। শুধু বাংলাদেশের শহর, বন জঙ্গল, নদী নয়, টিজারে পাওয়া গেছে দুবাইয়ের মরুভূমি, যেখানে মিশন নিয়ে ছোটাছুটি করছেন আরিফিন শুভ! তবে টিজারে কোনো রোমান্স খুঁজে পাওয়া যায়নি।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ঈদে। এটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ ও সানি সানোয়ার। গল্প, চিত্রনাট্য ও সংলাপ করেছেন সানি সানোয়ার। কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত ‘মিশন এক্সট্রিম’-এ অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন ফলজুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, মনোজ, ইরেশ যাকের, আরেফ সৈয়দ নাজমুস সাকিব।

বাংলাদেশ ও দুবাই মিলেয়ে দুই পর্বে সিনেমাটি শুটিং হয়েছে। ‘কপ ক্রিয়েশন’-এর ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন-নির্ভর একটি মৌলিক গল্পের ওপর ভিত্তি করে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে বলে জানান পরিচালক। এর আগে একই টিম নিয়ে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি নির্মিত হয়েছিল। সিনেমাটি চারটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে।

বিজনেস আওয়ার/১৩ মার্চ, ২০২০/কমা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে