করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

বাংলাদেশে করোনাভাইরাস
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

করোনার প্রভাবে কপাল পুড়লো শাহেনশাহ’র

০২:৫৩পিএম, ১৩ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান সঙ্গে গ্ল্যামার গার্ল নুসরাত ফারিয়া জুটি বেঁধেছেন ‘শাহেনশাহ’ সিনেমায়। গত বছর মার্চে সেন্সর সনদ পাওয়া সিনেমাটি কয়েকবার মুক্তি দেওয়ার তারিখ পেছানোর পর গত শুক্রবার আলোর মুখ দেখে। তবে ‘শাহেনশাহ’ সিনেমাটি নিয়ে নির্মাতা-প্রযোজক যতোটা আশাবাদি হয়েছিলেন, সেই তুলনায় সাড়া পাননি। এজন্য তারা দুষছেন, করোনাভাইরাসকে।

শামীম আহমেদ পরিচালিত ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তির পর পরই দেশে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় আতঙ্ক ছড়িয়ে পড়ে সর্বত্র, জনসমাগমকে নিরুৎসাহিত করা হয়। স্বাভাবিকভাবেই এর প্রভাব পড়ে প্রেক্ষাগৃহে। আর এতেই কপাল পুড়ে শাহেনশাহ’র।

ঢালিউডে গত দু্ই বছর ধরে ‘শাহেনশাহ’ ছবিটি ছিল আলোচনায়। শাকিব খান ও নুসরাত ফারিয়া প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করছেন ছবিটিতে। দুজনের রসায়ন কেমন জমবে, তা নিয়ে হয়েছে ব্যাপক জল্পনা কল্পনা। অনেক সম্ভাবনা নিয়ে এ ছবিতে অভিষেক হয়েছে নতুন নায়িকা রোদেলা জান্নাতের। অ্যাকশনধর্মী বিগবাজেটের এ ছবিতে খলনায়ক মিশা সওদাগরও ভিন্নমাত্রায় নিজেকে উপস্থাপন করেছেন।

সবমিলিয়ে সিনেমাটি ঘিরে প্রত্যাশার পারদটি ছিল উঁচুতে। এরই প্রমান মিলে সিনেমাটি দেশের ৪০টি প্রেক্ষাগৃহে বুকিং পাওয়ায়। কিন্তু করোনায় হানায় শেষরক্ষা হলো না প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার। ব্যবসায়িক দাপট দেখাতে পারলো না ‘শাহেনশাহ’।

বিজনেস আওয়ার/১৩ মার্চ, ২০২০/কমা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে