করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


পিসিবির সিদ্ধান্তের অপেক্ষায় বিসিবি

০২:৪৪পিএম, ১৪ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : আগামী ১ এপ্রিল করাচিতে একটিমাত্র ওয়ানডে আর ৫ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া এক টেস্ট খেলতে ২৯ না হয় ৩০ মার্চ করাচি যাবার কথা ছিল বাংলাদেশ জাতীয় দলের। বাংলাদেশ ক্রিকেট দলের তৃতীয় দফা পাকিস্তান খেলতে যাবার সম্ভাবনা খুব কম।

করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে সে সফর স্থগিত হয়ে যেতে পারে। অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড সরাসরি সফরের ঐ অংশ বাতিল করার ঘোষণা না দিলেও পরিস্থিতির নিবিড় পর্যবেক্ষণ করছে।

বিসিবির প্রধান নির্বাহীর কথা শুনে মনে হলো বিসিবিও ধরে নিয়েছে ঐ সফর হবেনা। তবে বিসিবি সিইও'র কন্ঠে পরিষ্কার ইঙ্গিত, তারা এখনই নিজেরা যেচে 'না' বলতে চাচ্ছেনা।যেহেতু স্বাগতিক পাকিস্তান, তাই বিসিবি চাচ্ছে ঐ স্থগিতের ঘোষণাটি পিসিবির কাছ থেকেই আসুক।

আপ্রিমিয়ার ক্রিকেট লিগের টাইটেল স্পন্সর ঘোষণার অনুষ্ঠানে জাতীয় দলের পাকিস্তান সফরের কি অবস্থা? গোটা বিশ্বে করোনা ভাইরাসের কারণে অনেক আন্তর্জাতিক আসর ও সিরিজ বন্ধ। এরকম অবস্থায় জাতীয় দল কি করাচি যাবে? বিসিবি কি ভাবছে?

এমন প্রশ্নর জবাবে নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেন, পাকিস্তান আয়োজক দেশ। তাই সিদ্ধান্তটা তারাই নেবে। দেখি পাকিস্তান কি সিদ্ধান্ত নেয়। আমরা পাকিস্তানের সিদ্ধান্ত জানার অপেক্ষায় আছি। আমরা তো সফরকারি দল। আমরা যে কোনো সময়ই সিদ্ধান্ত নিতে পারি।

বিজনেস আওয়ার/১৪ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে