করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


এবার ওয়েস্ট ইন্ডিজেও সবধরনের ক্রিকেট বন্ধ

০১:০১পিএম, ১৫ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : প্রাণঘাতী করোনাভাইরাসের প্রভাবে স্থবিরতা নেমে এসেছে বিশ্ব ক্রীড়াঙ্গনেও। শুধু আন্তর্জাতিক অঙ্গনই নয়, ঘরোয়া পর্যায়ের খেলাধুলাতেও পড়ছে করোনার প্রভাব। গতকাল শনিবার দেশের সবধরনের ক্রিকেট বন্ধের ঘোষণা দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তাদের পরপর একই সিদ্ধান্ত এলো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকেও।

আগামীকাল (সোমবার) থেকে অন্তত ৩০ দিনের জন্য ওয়েস্ট ইন্ডিজের সবধরনের ক্রিকেট বন্ধ থাকবে। বোর্ডের মিডিয়া এডভাইজরি কমিটির (এমএসি) পরামর্শে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

এ প্রসঙ্গে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান মেডিকেল অফিসার ডাক্তার ইসরায়েল দৌলত বলেন, খেলোয়াড়, অফিসিয়ালস এবং স্টাফদের স্বাস্থ্য এবং নিরাপত্তা ক্রিকেট বোর্ডের কাছে সবকিছুর উর্ধ্বে। আমরা বোর্ড পরিচালকদের পরামর্শ দিয়েছি তারা যেনো ক্রমবর্ধমান করোনাভাইরাসের বিস্তার রোধে দ্রুত পদক্ষেপ নেয়।

মিডিয়া এডভাইজরি কমিটির চেয়ারম্যান ডাক্তার ডোনোভান বেনেট বলেছেন, আমরা চিকিৎসাগতভাবে সেরাটা দিয়েই চিন্তা করছি। একইসঙ্গে পরিস্থিতি মোতাবেক সচেতনতাও মাথায় রাখতে হচ্ছে। দর্শক, ক্রিকেটার এবং ম্যাচ অফিসিয়ালদের ছোট্ট সমাগমও ঝুঁকিপূর্ণ হবে।

ওয়েস্ট ইন্ডিজে ক্রিকেট বন্ধের সিদ্ধান্তে যেসব টুর্নামেন্ট ও ম্যাচ স্থগিত হলো- ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপের শেষ দুই রাউন্ড, নারী সুপার ৫০ ওভার কাপ, আঞ্চলিক অনূর্ধ্ব-১৫ বালক চ্যাম্পিয়নশিপ এবং আঞ্চলিক অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপ।

বিজনেস আওয়ার/১৫ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে