করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


নেইমারের বার্সায় ফেরার পথ সুগম হচ্ছে

০৫:৫৬পিএম, ১৫ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : দলবদলের সর্বশেষ মৌসুমে নেইমারকে নিয়ে বার্সেলোনার সঙ্গে ইঁদুর-বিড়াল খেলেছে পিএসজি। মৌসুমের শুরু থেকে শেষ পর্যন্ত বার্সার সঙ্গে আলোচনা করেও শেষ পর্যন্ত সমাধানে আসতে পারেনি দুই ক্লাব। দাম নিয়ে বনিবনা হয়নি পিএসজি-বার্সার। তাই নেইমার ফিরতে পারেনি স্বপ্নের সাবেক ক্লাব বার্সায়।

তবে আগামী মৌসুমে নেইমারকে দলে পাওয়ার পথ বার্সার জন্য কিছুটা সুগম হচ্ছে। কারণ নেইমারের দাম কমিয়ে দিয়েছে পিএসজি। গেল মৌসুমে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা যার দাম হাঁকিয়েছিল ২৬০ থেকে ৩০০ মিলিয়ন ইউরো। এবার তার দাম নামিয়ে এনেছে ১৫০ মিলিয়নে। আর এতেই আবার নেইমারের বার্সায় আসার পথ পরিষ্কার হচ্ছে।

গেল মৌসুমে পিএসজি তাকে শেষ পর্যন্ত না ছাড়ায় ক্ষোভ প্রকাশ করেন এই ব্রাজিলিয়ান। বার্সার আসার ইচ্ছার কথা তিনি প্রকাশ্যেও বলেন। এছাড়া বার্সা তাকে দলে নেওয়ার চেষ্টা করলেও সর্বোচ্চ চেষ্টা করেছে কি-না তা নিয়ে আছে প্রশ্ন। মেসিও প্রশ্ন তোলেন বার্সায় চেষ্টা নিয়ে। দলবদলের আগামী মৌসুমে বার্সা নেইমারকে দলে ভেড়াক এমনটা চায় পিএসজিও।

সংবাদমাধ্যম ইএসপিএনের সাংবাদিক জুলিয়ান লওরেন্স এমনই তথ্য দিয়েছেন। বার্সেলোনার সভাপতি মারিও বার্তামেউ চান আবার নেইমার বার্সায় আসুক।এছাড়া লিওনেল মেসি তার সাবেক সতীর্থ নেইমারকে আবার বার্সায় চান সেটা প্রকাশ্যেই বলেছেন। সব মিলিয়ে নেইমারের বার্সায় ফেরার পথ সুগম হচ্ছে।

বিজনেস আওয়ার/১৫ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে