করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


করোনা আক্রান্তদের অর্থ সহায়তা দিলেন পগবা

০১:২৮পিএম, ১৬ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস আক্রান্ত শিশুদের চিকিৎসায় সহযোগিতার হাত বাড়ালেন তারকা ফুটবলার পল পগবা। রোববার নিজের ২৭তম জন্মদিনে জানালেন ইউনিসেফকে ২৭ হাজার পাউন্ড তুলে দেবেন এই ফরাসি মিডফিল্ডার।

এর আগে ঠিক ২৬তম জন্মদিনে উন্নয়নশীল দেশে বিশুদ্ধ খাবার পানি সরবরাহের জন্য তহবিল সংগ্রহের উদ্যোগ নেন পগবা। এবার করোনাভাইরাস আক্রান্ত শিশুদের চিকিৎসায় সোশ্যাল নেটওয়ার্কে তহবিল গড়ার উদ্যোগ নিলেন পল পগবা।

ম্যানচেস্টার ইউনাইটেডের এই তারকা নিজের জন্মদিনে জানালেন, তার লক্ষ্য ইউনিসেফকে ২৭ হাজার পাউন্ড তুলে দেওয়া। এরপর নিজেও সমপরিমান অর্থ দেবেন ইউনিসেফ তহবিলে। সাহায্যের অঙ্কটা সংগতভাবেই হয়ে যাবে দ্বিগুণ।

জন্মদিনে আমি নিজে, আমার পরিবার ও বন্ধুরা সুস্থ আছি ভেবে ভালো লাগছে। যদিও এখন বিশ্বের সবাই সুস্থ নেই। করোনাভাইরাস মহামারী হয়ে উঠেছে। শিশুসহ অনেকের স্বাস্থ্য ও জীবনকে বিষিয়ে তুলছে। প্রাণঘাতী ভাইরাসের এই সংক্রমণ ভয়াবহ হয়ে উঠেছে।

বিশেষ করে দরিদ্র মানুষ ও শিশুরা ভয়াবহ সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে। এ কারণেই সহযোগিতায় এগিয়ে এসেছি। জমানো অর্থ স্বাস্থ্যকর্মীদের জন্য গ্লাভস, সার্জিক্যাল মাস্ক ও বিশেষ প্রতিরোধকারী চশমা কেনার কাজেও খরচ করা হবে।

বিজনেস আওয়ার/১৬ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে