করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

বাংলাদেশে করোনাভাইরাস
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

অনন্ত'র নতুন ছবির ট্রেলারে হলিউডের আমেজ (ভিডিও)

০৩:৪৭পিএম, ১৬ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় জুটি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত অ্যাকশন-থ্রিলারধর্মী সিনেমা 'দিন–দ্য ডে' ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। ২ মিনিট ১১ সেকেন্ডের ট্রেলারে হলিউডের আমেজ দেখিয়েছেন অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল।

ট্রেলারের পুরোটা জুড়েই দেখানো হয়েছে, দুর্দান্ত অ্যাকশন দৃশ্য। যেখানে ব্যবহার করা হয়েছে, আন্তর্জাতিক প্রযুক্তি ও হলিউডের অ্যাকশন দৃশ্যের আমেজ। যা এরই মধ্যে সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, ২০১৮ সালে ঘোষণা দেওয়া ‘দিন-দ্য ডে’র গল্পে দেখানো হয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে মুসলিমদের উপর অন্যায়ভাবে নির্যাতন, আদম পাচার, মাদকের উৎপাদন, আধিপত্য, চোরাচালানের গল্প।

এটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। শুটিং শেষ করে এখন সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে ইরানে। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।

ইরানের মুর্তুজা আতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের 'এজে' ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। সব ঠিক থাকলে ঈদুল আজহায় বাংলাদেশ ও ইরানে মুক্তি পাবে সিনেমাটি।

ট্রেলারের সঙ্গে সংক্ষিপ্ত বর্ণনায় অনন্ত জলিল জানিয়েছেন, এখন ইরানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আন্তর্জাতিক অঙ্গনের সিনেমার মতো একটা অনুভব আনতেই 'দিন-দ্য ডে' টিম অক্লান্ত পরিশ্রম করেছে। প্রায় দুই বছর ধরে তৈরি করা হয়েছে সিনেমাটি।

বিজনেস আওয়ার/১৬ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে