করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


করোনায় বন্ধ হলো পাকিস্তান সুপার লিগ

০২:২৬পিএম, ১৭ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : প্রানঘাতী করোনায় স্থবির হয়ে পড়েছে পুরো ক্রীড়া বিশ্ব। ক্রিকেটে আন্তর্জাতিক থেকে শুরু করে ঘরোয়া সব খেলাও বন্ধ রাখা হয়েছে। এবার স্থগিত হওয়া সর্বশেষ টুর্নামেন্ট হলো পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। আসরটি প্রায় শেষ হয়ে আসলেও ঝুঁকি নিতে চায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

করোনা আতঙ্কের মাঝেই এতদিন পিএসলের গ্রুপ পর্বের ম্যাচগুলো হয়ে আসছিল। যদিও ম্যাচগুলোর গ্যালারি ছিল ফাঁকা। তবে দ্বিতীয় পর্ব অর্থাৎ দুটি সেমিফাইনাল ও ফাইনাল বাকি থাকতেই স্থগিত করতে হলো। আজ ১৭ ও আগামীকাল ১৮ মার্চ লাহোরে শেষচারের দুটি ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

প্রথম সেমিফাইনালে মুলতান সুলতান ও পেশোয়ার জালমির মুখোমুখি হওয়ার কথা ছিল। যেখানে দ্বিতীয় সেমিফাইনালে করাচি কিংস ও লাহোর কালান্দার্স মাঠে নামতো। পিসিবি এক ঘোষণার মাধ্যমে টুর্নামেন্টটি আপাতত স্থগিত করে। আর পরবর্তীতে এই আসরের বাকি অংশের সূচি জানিয়ে দেওয়া হবে বলে জানায় পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ এই সংস্থা।

এর আগে করোনা ভয়ে বাংলাদেশ জাতীয় দলের পাকিস্তান সফরও স্থগিত করা হয়। এছাড়া অস্ট্রেলিয়া সফরের মাঝে দেশে ফিরে নিউজিল্যান্ড। একই আতঙ্কে সিরিজের মাঝে স্থগিত হয় ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে। শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে আসে ইংল্যান্ড। এমনকি আইপিএলও স্থগিত করা হয়েছে।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে