করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


অধিনায়কের ওপর খেপেছেন রিজওয়ান

০৩:৩৪পিএম, ১৭ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের ক্রিকেটে একজন আরেকজন সমালোচনা করাটা যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার। পাকিস্তান সুপার লিগই (পিএসএল) কি এর বাইরে যাবে? এবার স্বদেশি দলীয় অধিনায়ককেই কাঠগড়ায় দাঁড় করালেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। প্রভাব খাটানোর অভিযোগ তুলে করাচি কিংস অধিনায়ক ইমাদ ওয়াসিমকে রীতিমত ধুয়ে দিলেন তিনি।

ইমাদ ওয়াসিমের নেতৃত্বে পয়েন্ট তালিকার দুই নম্বরে থেকে সেমিফাইনালে নাম লিখিয়েছে করাচি কিংস। তবে এই সাফল্যের পথে খুব কমই অবদান ছিল উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ানের। থাকবেই বা কিভাবে? বেশিরভাগ ম্যাচে যে সাইডবেঞ্চেই বসে থাকতে হয়েছে তাকে। এ নিয়ে অধিনায়কের ওপর ক্ষোভ ঝারলেন রিজওয়ান।

তিনি বলেন, আমি পাকিস্তানের এক নম্বর উইকেটরক্ষক ব্যাটসম্যান। আমার পরিচিতি একজন ব্যাটসম্যান হিসেবেই। অথচ পিএসএলে আমি যথেষ্ট সুযোগ পাইনি। অধিনায়ক বলেছেন আমি টপ অর্ডার ব্যাটসম্যান। অথচ তারা আমাকে সুযোগ দেননি। কেন দেননি সেটির জবাব অধিনায়কই ভালো দিতে পারবেন।

পাকিস্তানের পক্ষে ৬টি টেস্ট, ৩২ ওয়ানডে আর ১৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা রিজওয়ানের বদলে ওয়েস্ট ইন্ডিজের উইকেটরক্ষক ব্যাটসম্যান চ্যাডউইক ওয়ালটনকে খেলিয়েছে করাচি কিংস। রিজওয়ানকে একাদশে সুযোগ দিতে না পারার জন্য এর আগে টিম কম্বিনেশনের ব্যাপারটি সামনে আনেন অধিনায়ক ইমাদ ওয়াসিম।

তবে সেটা মানতে নারাজ রিজওয়ান। তিনি বলেন, আমাকে না নেওয়ার ব্যাপারে অধিনায়ক যে ব্যাখ্যা দিয়েছেন, তা আমার মাথায় ঢুকছে না। যাই হোক, এমন ব্যবহারে আমি খুবই হতাশ। সবাই জানে, সাদা বলে আমি নিউজিল্যান্ড, ইংল্যান্ড এবং অন্য দলগুলোর বিপক্ষে কত ভালো খেলেছি। কিন্তু করাচিতে সুযোগ না পাওয়াটা সত্যিই হতাশাজনক।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে