করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


করোনা আতঙ্কে এক বছর পেছালো ইউরো

১২:১৫পিএম, ১৮ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : ইউরোপে করোনার প্রভাবে এরইমধ্যে স্থগিত হয়ে গেছে সকল ফুটবল আসর। বাকি ছিল ইউরো। মঙ্গলবার (১৭ মার্চ) ইউরোর ভবিষ্যৎ নিয়ে জরুরি ভিডিও কনফারেন্সের আয়োজন করে ইউরোপীয় ফুটবলের অভিভাবক সংস্থা উয়েফা।

উয়েফার ভিডিও কনফারেন্সর মাঝেই নরওয়েজিয়ান এফএ জানায়, ১১ জুন থেকে পিছিয়ে আগামী বছরের ১১ জুলাইয়ে অনুষ্ঠিত হবে এবারের ইউরো। বিবিসি'র খবরে বলা হয়েছে, এ নিয়ে মঙ্গলবার-ই চূড়ান্ত ঘোষণা দেবে উয়েফা।

ইউরোপের ১২টি ভেন্যুতে আগামী ১২ জুন-১২ জুলাই বসার কথা ছিল ইউরোর এবারের আসর। এখন ইউরো পিছিয়ে দেওয়ায় স্থগিত হয়ে যাওয়া ইউরোপিয়ান লিগের জন্য দরজা খুলে গেল।

এর আগে করোনার কারণে স্থগিত হয়ে গেছে চ্যাম্পিয়নস লিগ, ইউরোপা কাপ, লা লিগা, সিরি আ', ইংলিশ প্রিমিয়ার লিগ, লিগ ওয়ানের মতো ইউরোপের বড় বড় সব ক্লাব ফুটবল টুর্নামেন্ট। এছাড়া বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, চেলসি, জুভেন্টাসের মতো বেশকিছু ক্লাবের সব খেলোয়াড়কে রাখা হয়েছে কোয়ারেন্টাইনে।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ইতোমধ্যে স্পেনে মারা গেছেন ৩৪২ জন এবং আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৯৪২ জন।। বিশ্বের ১৬২টি দেশ ও অঞ্চলে এ রোগটি ছড়িয়ে গেছে।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে