করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আশাবাদী আইসিসি

১২:৫৮পিএম, ১৮ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনাভাইরাস আতঙ্কে টালমাটাল পুরো বিশ্ব। যার কারণে এর মধ্যেই বিশ্বজুড়ে স্থগিত ঘোষণা করা হয়েছে ক্রীড়া ইভেন্টগুলো। ইউরোপিয়ান ফুটবল আসর গুলো স্থগিত হওয়ার পর এশিয়াসহ বিশ্বের বাকি দেশগুলোতেও আপাতত স্থগিত ক্রিকেটও।

আর স্থগিত হওয়া ক্রিকেটের কারণে শঙ্কা তৈরি হয়েছে অস্ট্রেলিয়ায় আয়োজন হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও। তবে নির্ধারিত সময়েই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজিত হবে বলে জানিয়ে দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া অর্থাৎ অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড।

মঙ্গলবার (১৭ মার্চ) অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড জানিয়ে দিয়েছে, নির্দিষ্ট সময়সূচি মেনেই অক্টোবরে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এমন পরিকল্পনা মাথায় নিয়ে এগিয়ে যাচ্ছে ক্রিকেট অস্ট্রেলিয়া। একই কথা জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা আইসিসিও।

অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কেভিন রবার্টস বোর্ডের ওয়েবসাইটে এক বিবৃতিতে বলেন, আমরা আশা করি দ্রুতই সব ধরনের খেলা মাঠে গড়াবে। আমরা কেউই এই ধরনের পরিস্থিতি কীভাবে সামলাতে হবে, সে ব্যাপারে বিশেষজ্ঞ নই।

আমাদের বিশ্বাস অক্টোবর-নভেম্বরে যথা সময়েই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজিত হবে। আর আমাদের বিশ্বাস সে সময়ের মধ্যে পরিস্থিতিও স্বাভাবিক হয়ে যাবে। আমি আশা করছি ১৫ নভেম্বর এমসিজিতে ফাইনালের দিন স্টেডিয়াম ভরে যাবে দর্শকে।

আইসিসি জানায়, করোনাভাইরাসের কারণে আয়োজকেরা বর্তমান পরিস্থিতির উপর বিশেষ দৃষ্টি রাখছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ার সাতটি শহরে চলবে ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত। আশা করা হচ্ছে, নির্দিষ্ট সময়সূচি মেনেই এই প্রতিযোগিতা আয়োজন করা যাবে।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে