করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


এবার স্বেচ্ছা হোম কোয়ারেন্টাইনে তাহসান!

০২:৩৭পিএম, ১৮ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : বিশ্বব্যাপী মহামারি আকার ধারন করা করোনাভাইরাসের (কোভিড-১৯) কারণে স্বেছা হোম কোয়ারেন্টাইনে রয়েছেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। জাপান থেকে ফেরার পর তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে থাকছেন।

করোনা আতঙ্কে ইতোমধ্যে বাসার বাইরে সব ধরনের কাজে অংশ গ্রহণ না করারার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এই সময় কাজ নয় নিজেদের বাঁচানোর সময় বলে মন্তব্য করেছেন তাহসান খান।

তিনি বলেন, প্রিয় প্রযোজক, পরিচালক ও কনসার্টের আয়োজক- আমি আমার সব কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। সামাজিক বিচ্ছিন্নকরণ হলো এ মুহূর্তে সবচেয়ে বড় সমাধান। আশাকরি, আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

আজ তাহসানের একটি নাটকের শুটিংয়ের শিডিউল দেয়া ছিলো বলে জানা গেছে। এছাড়াও চলতি সপ্তাহে বেশ কিছু নাটকেরও শুটিং ছিলো তার। পরিচালকদের তিনি নিজের অপারগতার কথা জানিয়ে বললেন, এখন কাজের সময় নয়; নিজেদের বাঁচানোর সময়।

এদিকে বিশ্বজুড়ে এমন পরিস্থিতি নিয়ে তাহসান আরও বলেন, এখন নিজেকে আলাদা করে রাখাটা আপনার-আমার সবার দায়িত্ব। একমাত্র এর মাধ্যমেই এ সঙ্কট মোকাবিলা করা সম্ভব।

এর আগে মঙ্গলবার (১৭ মার্চ) জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন যুক্তরাষ্ট্র সফর শেষে ঢাকায় ফিরেছেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে করোনাভাইরাসের স্বাস্থ্য পরীক্ষার পর ধানমন্ডির বাসায় অবস্থান করছেন তিনি।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে