করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

বাংলাদেশে করোনাভাইরাস
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

বিসিবির প্রস্তাব ফিরিয়ে দিলেন বাঙ্গার

১২:৪৭পিএম, ১৯ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : ভারতের সাবেক ব্যাটসম্যান সঞ্জয় বাঙ্গারকে টাইগারদের টেস্ট ব্যাটিং পরামর্শকের প্রস্তাব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বিসিবির দেয়া সেই প্রস্তাব ফিরিয়ে দিলেন বাঙ্গার।

সংবাদ সংস্থা পিটিআইকে বাঙ্গার বলেন, আট সপ্তাহ আগে আমাকে এই প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু এরই মধ্যে আমি স্টারের সঙ্গে চুক্তি সেরে ফেলেছি। যা আমাকে আমার ব্যক্তিগত এবং পেশাদার প্রতিশ্রুতিগুলিকে ভারসাম্যপূর্ণ করার সুযোগ করে দেয়।

এর আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্টের ব্যাটিং পরামর্শক হিসেবে সঞ্জয় বাঙ্গারের প্রতি আগ্রহের কথা জানায় বিসিবি। আগামী জুন মাসে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজেই তাকে দলে আনার চেষ্টা চলছে বলে জানানো হয়।

এ প্রসঙ্গে বিসিবির প্রধান নির্বাহী সুজন বলেন, আমরা টেস্টের ব্যাটিং পরামর্শক হিসেবে সঞ্জয় বাঙ্গারের সঙ্গে কথা বলেছি। তবে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। তবে আরও অনেকের সঙ্গে টেস্টের ব্যাটিং পরামর্শকের জন্য কথা বলছি।

এদিকে টাইগারদের সীমিত ওভারের ক্রিকেটের জন্য ব্যাটিং পরামর্শক হিসেবে বর্তমানে কাজ করছেন দক্ষিণ আফ্রিকার নিল ম্যাকেঞ্জি। টেস্টের জন্য তার ব্যাপারেও চিন্তা করছে বিসিবি।

সুজন আরও বলেন, ম্যাকেঞ্জি আপাতত টেস্টে ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করছে যতদিন না পর্যন্ত আমরা টেস্টের ব্যাটিং পরামর্শক নিয়োগ না দিচ্ছি। তবে আমি আশা করছি তিনি এটা চালিয়ে যাবেন।

বিসিবি সঞ্জয় বাঙ্গারের সঙ্গে ১১০ দিনের চুক্তি করতে আগ্রহী। চুক্তি হলে ২০২০ সালের জুন থেকে ২০২১ সালের ফেব্রুয়ারি পর্যন্ত তাকে নেওয়ার কথা জানিয়েছে বিসিবি।

বিজনেস আওয়ার/১৯ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে