করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


ফের আলোচনায় নেত্রী-মডেল কন্যা লাবনী

০৪:১৭পিএম, ১৯ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : দেশের রাজনীতি ও শোবিজ অঙ্গনে রয়েছে তার সমান পদচারণা। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিবিএর ছাত্রী। ছিলেন ছাত্রলীগের জবি ও কেন্দ্রীয় কমিটিতেও। বিভিন্ন আন্দোলনেও সক্রিয় থাকতে দেখা গেছে এই গ্রামার কন্যা আফরিন লাবনীকে। এছাড়া লাবনী ছিলেন মিস ওয়ার্ল্ডের বাংলাদেশ-২০১৮ এর টপ টেনে।

মিষ্টি ব্যবহার, উচ্চশিক্ষা, রুচিবোধ আর নজর কাড়া গ্ল্যামারে তিনি মুগ্ধতা ছড়িয়েছিলেন বিচারক, সাংবাদিক, সমালোচক আর সাধারণ মানুষদের। এরপর বিশেষ ইস্যুতে সমালোচনার মুখে পড়লেও তিনি সব কিছুকে পেছনে ফেলে শোবিজে নিজের একটি জায়গা করে নিতেই সবচেয়ে বেশি মনোযোগী।

এরই মধ্যে তিনি দেশের বিভিন্ন শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজের মডেল হয়েছেন, বিভিন্ন টিভি অনুষ্ঠানেও নিয়মিত দেখা মেলে লাবনীর। তবে নতুন খরব হল জনপ্রিয় সঙ্গীতশিল্পী ফাহমিদা নবীর 'তোমার জন্য আজ সেজেছি আমি' শিরোনামের গানের মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি।

এ বিষয়ে লাবণী বলেন, ফাহমিদা নবী আপুর গানে মডেল হয়েছি। ভালো লাগা কাজ করছে। প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ালাম। নতুন অভিজ্ঞতা হয়েছে। গাজীপুরে গানটির শুটিং করেন তিনি। তার সাথে সহশিল্পী হিসেবে আছেন সুজন খান। গানটির কথা লিখেছেন কামরুল হাসান সোহাগ। সুর ও সঙ্গীত করেছেন ইবরার টিপু।

বিজনেস আওয়ার/১৯ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে