করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


একমাসের বাড়ি ভাড়া নেবে না ভাবনার পরিবার

০৩:৫৫পিএম, ২২ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সংক্রমণ বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। আক্রান্তের সংখ্যার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার প্রভাব পড়েছে দেশের অর্থনীতিতেও। লাগমহীনভাবে বাড়ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম।

এমন কঠিন পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনা করে মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করেছে অভিনেত্রী আশনা হাবিব ভাবনার পরিবার। চলতি মাসে ভাড়াটিয়াদের থেকে বাড়ি ভাড়া নেবেন না ভাবনার বাবা হাবিবুল ইসলাম হাবিব ও মা রেহানা হাবিব।

গতকাল এক ফেসবুকবার্তায় এমনটাই জানিয়েছেন অভিনেত্রী ভাবনা। তাদের এই প্রশংসনীয় কাজ ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

এ প্রসঙ্গে ভাবনার বাবা চলচ্চিত্র নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব জানান, রাজধানীর হাজারীবাগ এলাকায় তাদের ৬তলা একটি বাড়ি রয়েছে। ভবনে ছয়টি পরিবার ভাড়া থাকেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অনেকের আর্থিক সংকটও তৈরি হয়েছে।

তাই ভাড়াটিয়াদের কাছে মার্চ মাসের ভাড়া না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। সংকট যতই আসুক, আমাদের তা মোকাবিলা করতে হবে। মানুষের জন্যই মানুষ। এজন্যি মানুষের পাশে দাঁড়ানোর একটু চেষ্টা করেছি মাত্র।

তিনি বলেন, দুর্যোগকে পুঁজি করে অসাধু অনেক ব্যবসায়ী ফায়দা লুটছে। সবাইকে অনুরোধ করবো, দেশের এমন পরিস্থিতিতে দয়া করে আপনারা এমনটা করবে না। পুরো বিশ্বের মানুষ কঠিন এক পরিস্থিতির মুখোমুখি।

হাবিব আরও বলেন, উন্নত বিশ্বের তুলনায় আমরা খুব অসহায়। এমন এক কঠিন মুহূর্তে আমাদের পাশে আমাদেরকেই দাঁড়াতে হবে। সবাইকে অনুরোধ করবো, যার যার অবস্থান থেকে যেভাবে সম্ভব দেশের মানুষের পাশে দাঁড়ান।

বিজনেস আওয়ার/২২ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে