করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


আইসিসিকে একহাত নিলেন রোহিত শর্মা

০১:১৬পিএম, ২৩ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনা আতঙ্কে বিশ্ব ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার একটি টুইট ভাইরাল হয়েছে। তাতে ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তি স্যার ভিভিয়ান রিচার্ডস, অস্ট্রেলিয়ার রিকি পন্টিং, ভারতের বিরাট কোহলি ও দক্ষিণ আফ্রিকার হার্শাল গিবসের ছবি চারটি ফ্রেমে কোলাজ করে বসানো হয়েছে।

ওপরে লেখা হয়েছে, অতীত থেকে বর্তমান, কোন ব্যাটসম্যানের হাতে সেরা পুল শট রয়েছে বলে আপনাদের মনে হয়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেটির পরিপ্রেক্ষিতে টিম ইন্ডিয়ার সহঅধিনায়ক রোহিত শর্মার জবাবও।

২০১৯ সালে ওয়ানডেতে সর্বোচ্চ রান করেন রোহিত শর্মা। ইংল্যান্ড বিশ্বকাপে পাঁচটি শতরান করেন তিনি। সাবলীল পুল কিংবা হুক শট মেরে বল বাউন্ডারির বাইরে পাঠানো তার কাছে কোনও ব্যাপারই নয়।

অথচ সেরা পুল শট মারা ক্রিকেটারদের ছবিতে অন্তর্ভুক্ত না করায় আইসিসিকে রীতিমতো কথা শুনিয়েছেন তিনি। ব্যঙ্গাত্মকভাবে এই হিটম্যান বলেছেন, এখানে কোনও এক ব্যাটসম্যানকে খুঁজে পাওয়া যাচ্ছে না মনে হয়। আসলে বাড়িতে থেকে কাজ করা সহজ নয়।

বিশ্ব ক্রিকেটের নীতি-নির্ধারণী সংস্থার টুইটের জবাব দিয়েছেন ভারতের সাবেক অফস্পিনার হরভজন সিং। পন্টিংয়ের পাশাপাশি ছবিতে না থাকা সত্ত্বেও রোহিতকেই সেরা পুল শট মারা ক্রিকেটার হিসেবে বেছে নিয়েছেন তিনি।

আইসিসির টুইটের প্রেক্ষিতে উত্তর দিয়েছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক কেভিন পিটারসেনও। বিশ্ব ক্রিকেটের অভিভাবক সংস্থার মতের বিপরীতে গিয়ে অ্যান্ড্রু হাডসনের নাম উল্লেখ করেছেন তিনি। তথ্যসূত্র: এনডিটিভি।

বিজনেস আওয়ার/২৩ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে