করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


অবশেষে বন্ধ হলো আইসিসি হেডকোয়ার্টার

০২:৫৮পিএম, ২৩ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : করোনা আতঙ্কে অবশেষে বন্ধ হলো আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসির (ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) সদর দপ্তর। দুবাইয়ে আইসিসির হেডকোয়ার্টারে কর্মরত সবাইকে ঘরে বসে সকল কার্যক্রম সারার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

এর আগেই বন্ধ করে দেয়া হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড, দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড, ভারতীয় ক্রিকেট বোর্ড এবং ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের অফিস। পরামর্শ দেয়া হয়েছিল বাড়িতে বসে কাজ করার জন্য। এবার সে পথেই হাঁটল বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।

জানা গেছে, আগামী শুক্রবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে এক জরুরি বৈঠকে বসবেন আইসিসির গভর্নিং বডির সদস্যরা। যেখানে সভাপতিত্ব করবেন আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর এবং পরিচালনা করবেন প্রধান নির্বাহী মানু সাওনে।

বৈঠকে মহামারী করোনার কারণে ক্রিকেট সূচির যে বিপর্যয় ঘটেছে, তা নিয়েই আলোচনা হবে। এরই মধ্যে পিছিয়ে গেছে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেট, আইপিএল এবং সব আন্তর্জাতিক সিরিজ। শঙ্কা দেখা দিয়েছে, আগামী অক্টোবরে যথাসময়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন নিয়েও।

এমতাবস্থায় বিশ্বের সার্বিক পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নিতে হবে আইসিসিকে। তার আগে নিজেদের নিরাপত্তা নিশ্চিতের জন্য হেডকোয়ার্টার বন্ধ রাখার সিদ্ধান্তই নিয়েছে আইসিসি। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত হেডকোয়ার্টারের সবাই ঘরে বসেই কাজ করবেন।

বিজনেস আওয়ার/২৩ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে