করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


করোনা: অসচ্ছল শিল্পীদের পাশে থাকবেন অনন্ত

০৪:৫৭পিএম, ২৩ মার্চ ২০২০


বিনোদন ডেস্ক : বিশ্বজুড়ে মহামারি আকার ধারন করা করোনাভাইরাসের প্রভাব পড়তে শুরু করেছে দেশের বিভিন্ন কর্মক্ষেত্রেও। সেখানে চলচ্চিত্রের সহযোগী ও অসচ্ছল শিল্পীদের অবস্থা আরও করুণ। তাই তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায়ী ও আলোচিত নায়ক-প্রযোজক অনন্ত জলিল।

জানা গেছে, আগামী ২৬ মার্চ বিএফডিসিতে আপৎকালীন সহায়তা করবেন এই নায়ক। এদিন বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে দুটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে বেশ কিছু জরুরি সামগ্রী বিতরণ করবেন তিনি।

এরমধ্যে আছে চাল, ডাল, তেল, সাবান, হ্যান্ড স্যানিটাইজারসহ আরও কিছু উপকরণ।
বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ও প্রযোজক সমতির সভাপতি খোরশেদুল আলম খসরু।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‌‌নায়ক অনন্ত জলিল দয়ালু ও মানবিক গুণাবলীর একজন মানুষ। তিনি সব সময়ই এমন উদ্যোগ নিয়েছেন। তিনি বিষয়টি নিয়ে আমার সঙ্গে আলোচনা করেন। আমরা তার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আগামী ২৬ মার্চ অসচ্ছল শিল্পীদের মাঝে তিনি খাদ্যসামগ্রী বিতরণ করবেন। পুরো আয়োজনে বাংলাদেশ শিল্পী সমিতি সহযোগিতা করবে।’

অনন্ত জলিল বলেন, একই দিনে বিএফডিসিতে দুটি আলাদা ভেন্যু থেকে এই কার্যক্রমের আয়োজন করা হচ্ছে। দুটি অনুষ্ঠানে উপস্থিত থেকে বর্তমান এই করুণ পরিস্থিতিতে জরুরি সেবা দেওয়ার চেষ্টা করবো।

এদিকে শুধু চলচ্চিত্র অঙ্গনেই নয়, আজকেও তিনি তার কারখানার এলাকা হেমায়েতপুরের একটি মসজিদে ৫ লাখ টাকা দান করেছেন। করোনা মোকাবিলা ও স্থানীয় মসজিদকে সহযোগিতা করতেই তার এ উদ্যোগ।

বিজনেস আওয়ার/২৩ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে