করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৭০
৩০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮১
১১৩১৭১৩
৬০১১৫
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬


৩ হাসপাতালে মাস্ক ও স্যানিটাইজার দিলো প্রাণ

০৮:২৯পিএম, ২৩ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ নভেল করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা দিতে চিকিৎসকদের সুরক্ষার জন্য ৩ হাসপাতালে সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে প্রাণ-আরএফএল।

হাসপাতাল তিনটি হচ্ছে, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতাল এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালক।

প্রাণ-আরএফএল গ্রুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোমবার প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল এই তিন হাসপাতালে এসব পণ্যসামগ্রী হস্তান্তর করেন।

ঢাকা মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক মুজিবুর রহমান, সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের পরিচালক মোর্শেদ রশিদ এবং হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক মোহাম্মদ মুর্শেদ সার্জিক্যাল মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার গ্রহণ করেন।

কামরুজ্জামান কামাল বলেন, “ডাক্তাররা বিশেষ সুরক্ষা পোশাকের (পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট) স্বল্পতার কারণে রোগীদের ঠিকমতো চিকিৎসা সেবা দিতে সক্ষম হচ্ছেন না। তারা যেন রোগীদের সেবা দিতে পারেন সেজন্য আমরা মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছি।

“এছাড়া আমরা পারসোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট হিসেবে মাস্ক, হ্যান্ড গ্লভস ও হ্যান্ড স্যানিটাইজারের পাশাপাশি সুরক্ষা পোশাক তৈরিরও উদ্যোগ নিয়েছি। সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমরা এ কঠিন সময় অতিক্রম করতে পারবো বলে আশা করছি।”

বিজনেস আওয়ার/ ২৩ মার্চ, ২০২০/কমা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে