করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


ঢাকেশ্বরী আবাসিক এলাকা লকডাউন

১১:৪২এএম, ২৪ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : বুয়েট এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত একজন রোগী শনাক্ত হওয়ার পর এ ভাইরাসের বিস্তাররোধে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ঢাকেশ্বরী আবাসিক এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৩ মার্চ) ওই এলাকা লকডাউন ঘোষণা করা হয়। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ঢাকেশ্বরী আবাসিক কমিটি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ লকডাউন ঘোষণা করে।

ঢাকেশ্বরী আবাসিক কমিটির সভাপতি অধ্যাপক ড. প্রাণ কানাই সাহা ও সদস্য সচিব ড. আ ফ ম সাইফুল আমিনের সই করা ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ঢাকেশ্বরী আবাসিক এলাকায় সম্মানিত অধিবাসীদের জানানো যাচ্ছে যে, এই এলাকায় করোনা ভাইরাসে (কোভিড-১৯) এক রোগী পাওয়া গেছে।

এমতাবস্থায় আবাসিক এলাকার বাসিন্দাদের সার্বিক নিরাপত্তার লক্ষ্যে বাধ্যতামূলকভাবে আগামী ১৪ দিন নিজ নিজ বাসায় অবস্থান করার জন্য অনুরোধ করা হলো। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ঢাকেশ্বরী আবাসিক এলাকা লক-ডাউন করা হলো।

এই সামাজিক বিচ্ছিন্নতার ব্যাপারে আপনাদের সকলের ঐকান্তিক সমর্থন আপনাকে, আমাকে এবং আমাদের বৃহত্তর পরিবারকে নিরাপত্তায় রাখতে পারে। এটা অতি জরুরি সামাজিক দায়বদ্ধতা। এ ব্যাপারে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করা হচ্ছে।

বিজনেস আওয়ার/২৪ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে