করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ স্টেইন

১২:৫৮পিএম, ২৪ মার্চ ২০২০

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকা জাতীয় ক্রিকেট দলের কেন্দ্রীয় চুক্তি ঘোষণা করেছে বোর্ড। আর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন পেসার ডেল স্টেইন। ৩৬ বছর বয়সী স্টেইনের ইনজুরির কথা মাথায় রেখেই তাকে কেন্দ্রীয় চুক্তিতে অন্তর্ভুক্ত করেনি ক্রিকেট সাউথ আফ্রিকা।

গেল মাসে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলার পর অস্ট্রেলিয়ায় আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলার আগ্রহ প্রকাশ করেন স্টেইন। তবে এর কিছুদিন পরেই কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেন ডেল স্টেইন।

ইংল্যান্ডের ওয়ানডে বিশ্বকাপ থেকেই ইনজুরি ভোগাচ্ছে এই গতি দানবকে। গেল বছরের আগস্টেই টেস্ট ছেড়েছেন। তবে রঙিন পোশাকে ক্রিকেট চালিয়ে যেতে চেয়েছিলেন সাবেক বিশ্বসেরা এই পেসার। এর আগে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও জায়গা হয়নি স্টেইনের।

দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, 'এই কেন্দ্রীয় চুক্তি এবছর আবারও পর্যালোচনা করা হবে। যারা চুক্তি থেকে বাদ পড়েছে তাদেরও সুযোগ থাকবে চুক্তিতে নিজের নাম লেখানোর।'

ক্রিকেট সাউথ আফিরকার প্রধান নির্বাহি ড. জ্যাকস ফল বলেন, 'আমাদের চুক্তিতে ১৬ জন ক্রিকেটার আছে। তারাই ক্রিকেটের ভিন্ন ভিন্ন ফরম্যাটে ভালো করবে বলে আমাদের বিশ্বাস। আমরা আমাদের ১৭তম খেলোয়াড়ের জায়গাটি ফাঁকা রেখেছি। এখানে ভালো পারফর্ম করলে যে কেউ সুযোগ পাবে।'

দক্ষিণ আফ্রিকার কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটার:
টেম্বা বাভুমা, কুইনটন ডি কক, ফাফ ডু প্লেসিস, ডিন এলগার, বিউরন হেন্ড্রিকস, রেজা হেনড্রিকস, কেসাভ মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, অয়ানরিচ নরতজে, অ্যান্ডেল ফেলুকায়ো, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাডা, তানারিজ শামসি এবং রসি ভ্যান ডার ডুসেন।

বিজনেস আওয়ার/২৪ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে