করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


তিন মাসের বিশ্রামে অভিনেত্রী নাসরিন

০২:৫২পিএম, ২৫ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : করোনা ভাইরাস আতঙ্কে ডাক্তারের পরামর্শে বাসায় অবস্থান করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নাসরিন। এর আগে গত ১৩ মার্চ মনোয়ারা হাসপাতালে পেটে টিউমারের অপারেশন হয় নাসরিনের।পেটে প্রচন্ড ব্যথার কারণে নাসরিন খুব একটা নড়তে চড়তে পারছেন না।

তার অপারেশন করেন প্রফেসর শামসাদ জাহান শেলী।তিনি বলেন, দীর্ঘদিন ধরে নাসরিন পেটে টিউমার সমস্যায় ভুগছিলেন। তা আয়োতনে অনেক বড় হয়ে যাওয়ায় অপারেশনের প্রয়োজন হয়। তাকে অন্তত তিন মাস সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। পুরোপুরি সুস্থ হতে তাকে দ্বিতীবার অপারেশনের প্রযোজন হতে পারে।

এ প্রসঙ্গে নাসরিন বলেন, আমার সমস্যাটা এখন ভয়াবহ। পেটে প্রচন্ড ব্যথা। ডাক্তার তিন মাস বিশ্রামে থাকতে বলেছেন। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি যেন আল্লাহর রহমতে দ্রুত সুস্থ হয়ে উঠি। আমার ছোট ছোট বাচ্চা দুটির জন্য খুব খারাপ লাগছে।

নাসরিন আরও বলেন, দুঃখ একটাই আমি একজন শিল্পী। সারাটা জীবন অভিনয় করলাম। যে চলচ্চিত্রের জন্য আমার পুরোটা জীবন কেটে গেল সেই জগতের কেউ আমাকে দেখতে পর্যন্ত এলো না। এটা আমার জন্য দুঃখের।

উল্লেখ্য, অসংখ্য ছবির অভিনেত্রী নাসরিন। একজন অতিরিক্ত শিল্পী হিসেবে নাসরিনের চলচ্চিত্রে অভিষেক হলেও তার ব্যাপক পরিচিতি আসে কৌতুক অভিনেতা দিলদারের জুটি হয়ে। এরপর নানামুখী চরিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

কখনো বোন, কখনো ভাবী, কখনো সহনায়িকা, কখনো নায়িকা হয়ে ক্রমশই উজ্জল হয়ে ওঠেন। নৃত্যশিল্পী হিসেবেও অনেক কদর রয়েছে তার।

হাসিবুর রেজা কল্লোল পরিচালিত ‘সত্তা’ চলচ্চিত্রে অনন্য অভিনয়ের জন্য নাসরিন শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে বাচসাস পুরস্কার অর্জন করেন। নাসরিন দুই সন্তানের জননী। তাঁর স্বামী রিয়েল খানও একজন চলচ্চিত্র অভিনেতা।

বিজনেস আওয়ার/২৫ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে