করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


ফাঁকা ঢাকায় বের হলেই পুলিশের জেরা

০৩:২৬পিএম, ২৬ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বৃহস্পতিবার (২৬ মার্চ) থেকে রাজধানীর রাস্তায় চলাচলে কড়াকড়ি আরোপ করা হয়েছে। পুলিশের পাশাপাশি সেনাবাহিনীও রয়েছে মাঠে।

রাজধানীর বিভিন্ন সড়কে দেখা যায়, কাউকেই রাস্তায় থাকতে দেওয়া হচ্ছে না। কেউ বিশেষ প্রয়োজনে বের হলে, তাকে পড়তে হচ্ছে পুলিশের জেরার মুখে। মাঝে মধ্যে দু-চারটি প্রাইভেটকার ও মোটরসাইকেল ছাড়া আর কোনো যানবাহনই নেই।

সড়কের গুরুত্বপূর্ণ স্পটে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অবস্থান নিয়েছে। মোটরসাইকেল ও প্রাইভেটকার দেখলেই থামাচ্ছেন পুলিশ সদস্যরা। জানতে চাচ্ছেন রাস্তায় বের হওয়ার কারণ। পুলিশের কাছে সে কারণ অমূলক মনে হলে বাসায় পাঠিয়ে দিচ্ছেন।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার শফিকুল ইসলাম বলেন, যাদের প্রয়োজন আছে, তারা অবশ্যই চলাচল করতে পারবেন। তবে যাদের প্রয়োজন নেই, তারা যেন রাস্তায় বের না হন, সেটা নিশ্চিত করা হবে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিদেশ থেকে ফিরে আসা ব্যক্তির অবস্থান নির্ণয় ও তাদের নিজ নিজ অবস্থানে কোয়ারেন্টাইন (বা বাড়িতে সঙ্গরোধ) নিশ্চিত করাই হবে সশস্ত্র বাহিনীর মূল লক্ষ্য।

বিজনেস আওয়ার/২৬ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে