করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৪২৪
৩৩
২৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৬,০১,০১৮
৯৫,৬৯৯
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


অবশেষে শুটিং বাদ দিয়ে ঘরে ফিরলেন তারা

০৫:৫২পিএম, ২৬ মার্চ ২০২০

বিনোদন ডেস্ক : বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসে এরই মধ্যে বাংলাদেশে ৪৪ জন আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে পাঁচ জনের। এরই মধ্যে বন্ধ হয়েছে স্কুল কলেজ, সিনেমা হল, নাটক সিনেমার শুটিং। করোনা প্রতিরোধে সরকারী ছুটি ঘোষণা করা হয়ছে।

এমন পরিস্থিতির মধ্যে সুন্দরবনে চলেছে আবু রায়হান জুয়েল পরিচালিত 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' সিনেমার শুটিং। ২৫জন শিশুশিল্পীসহ ৭০জনের সিনেমা ইউনিট নিয়ে গত ১৪ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু করেছিলেন নির্মাতা।

কথাছিলো টানা ২৫ দিন শুটিং করে তবেই ফিরবেন। কিন্তু করোনার কারণে অবশেষে শুটিং বন্ধ করে আগে ভাগেই ঢাকায় ফিরছেন তারা। আজ বৃহস্পতিবার সুন্দরবন থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ইউনিট।

বিষয়টি নিশ্চিত করে ছবির সহকারী পরিচালক আবুল কালাম আজাদ বলেন, আমরা সুন্দরবনে শুটিং করেছি। বাইরের কেউ আমাদের শুটিং স্পটে আসা সম্ভব ছিলো না। অবশেষে আরও সেফটির কথা ভেবে কাজ বাকি রেখেই ফিরে আসছি।

এ সিনেমায় জুটি বেঁধে আভিনয় করছেন সিয়াম-পরীমনি। এ ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন—শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।

উল্লেখ্য, প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে এটি। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি।

বিজনেস আওয়ার/২৬ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে