ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


কর্পোরেট গভর্নেন্স ক্যাটাগরিতে প্রথম স্থানে সাউথইস্ট ব্যাংক

১০:০৫এএম, ২৭ নভেম্বর ২০১৭


বিজনেস আওয়ার ডেস্ক: সাউথইস্ট ব্যাংক লিমিটেড কর্পোরেট গভর্নেন্স ক্যাটাগরিতে প্রথম ও সেরা বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে যুগ্মভাবে দ্বিতীয় স্থান অর্জন করেছে।

রাজধানীর একটি হোটেলে গতকাল শনিবার সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের কাছ থেকে পুরস্কার গ্রহন করেন।

দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এই মর্যাদাপূর্ণ পুরস্কার প্রদান করেছে।

এছাড়া সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য সাউথইস্ট ব্যাংক সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টসের (এসএএফএ) বিপিএ পুরস্কার-২০১৬ এ প্রতিযোগিতার জন্য মনোনীত হয়েছে।

দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) সাউথইস্ট ব্যাংকের ২০১৬ সালের বার্ষিক প্রতিবেদন বিশদ বিশ্লেষণ করে ব্যাংকের কর্মদক্ষতা, উৎসাহব্যঞ্জক আার্থিক ফলাফল ও সূচক, শেয়ারহোল্ডারদের প্রতি জবাবদিহিতা নিশ্চিতকরণে আর্থিক প্রতিবেদনে পর্যাপ্ত তথ্য প্রকাশ, কর্পোরেট সুশাসন ও নিয়ন্ত্রণমূলক আইন ও বিধান পরিপালনে প্রতিশ্রুতির উপর ভিত্তি করে মর্যাদাপূর্ণ এই পুরস্কার প্রদান করে।

সাউথইস্ট ব্যাংক বিদ্যমান মূল্যবোধ ও চলমান ধারার সাথে সামঞ্জস্য রেখে এবং বৃহৎ আর্থিক প্রতিষ্ঠানের সামাজিক ও পরিবেশের প্রতি দায়িত্ব ও গুরুত্বের প্রতি সম্মান রেখে বাণিজ্যিক কার্যক্রম পরিচালনা করে থাকে।

বিজনেস আওয়ার/২৯ অক্টোবর/এন

এই বিভাগের অন্যান্য খবর

৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ
ওয়ালটনে চলছে টিভি এক্সচেঞ্জ মেলা

১০ শতাংশ ছাড়, নিশ্চিত ক্যাশব্যাক ও ক্যাশ ভাউচার
বাণিজ্য মেলায় চাহিদার শীর্ষে ওয়ালটনের সাইড বাই সাইড ডোরের ফ্রিজ

আমদানি বিকল্প শিল্পে অসামান্য অবদান
এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন

গত বছর তারা বিক্রি করেছে ৬ লাখ টিভি
এবছর ১০ লাখ টিভি বিক্রির লক্ষ্য ওয়ালটন গ্রুপের

উপরে